স্বামীর শরীর ঝলসে দিয়ে পালিয়েছে স্ত্রী সাবানা

পারিবারিক কলহের জেরে ঘুমন্ত স্বামীর মুখ ও শরীরে টাটকা গরম পানি ঢেলে পালিয়ে গেছে স্ত্রী সাবানা। আজ রবিবার (১১ সেপ্টেম্বর) সকালে গাইবান্ধা জেলা শহরের সুখ নগর এলাকায় এ ঘটনা ঘটে।

- Advertisement -

সৌর চিৎকার শুনে আশেপাশের লোকজন ছুটে এসে গুরুতর দগ্ধ স্বামী মোস্তাফিজুর রহমান রিপনকে উদ্ধার করে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

- Advertisement -google news follower

দগ্ধ রিপনের স্বজনরা জানান, ১৬ বছর আগে সাদুল্যাপুর উপজেলার সাবানার সঙ্গে রিপনের বিয়ে হয়। দীর্ঘদিন ধরে পারিবারিক বিভিন্ন বিষয়ে সাবানার সঙ্গে রিপোনের মনোমানিল্য চলছিল। এরই জেরে শনিবার রাতে দু’জনের মধ্যে ঝগড়া হয়।

রবিবার সকালে সাবানা চুলোয় গরম পানি করে ঘরে ঘুমিয়ে থাকা তার স্বামী রিপনের মুখ ও শরীরে ঢেলে দিয়ে পালিয়ে যান। এসময় রিপনের চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসে এবং তাকে গাইবান্ধা জেলা হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে পরে রিপনকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

- Advertisement -islamibank

গাইবান্ধা জেলা হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. তানভীর হাসান কল্লোল বলেন, অতিরিক্ত দগ্ধ অবস্থায় রিপনকে হাসপাতালে আনা হয়েছিল। প্রাথমিক চিকিৎসা শেষে তাকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM