মিরসরাইয়ের ৩ ইউনিয়নে বিট পুলিশিং’র সচেতনতা সভা

চট্টগ্রামের মিরসরাই থানা এলাকায় সকল ধরনের অপরাধ কার্যক্রম প্রতিরোধে সাধারণ মানুষকে সচেতন করতে বিট পুলিশিং এর সভা সম্পন্ন করা হয়েছে।

- Advertisement -

আজ রবিবার (১১ সেপ্টম্বর) দিনব্যাপী থানা এলাকার পৃথক ৩টি ইউনিয়নে এ সভা সম্পন্ন করা হয়।

- Advertisement -google news follower

থানা সূত্রে জানা যায়, মিরসরাই থানা এলাকাকে অপরাধ মুক্ত রাখতে ও সাধারণ মানুষকে সচেতন করে তুলতে মিরসরাইয়ের ৩টি ইউনিয়ন খৈয়াছড়া, মায়ানী ও হাইত কান্দি ইউনিয়নে দিনব্যাপী বিট পুলিশিং সভা সম্পন্ন করা হয়েছে।

সভায় মিরসরাই সার্কেল সিনিয়র এএসপি লাবীব আবদুল্লাহ, অফিসার ইনচার্জ মো. কবির হোসেন, পুলিশ পরিদর্শক (তদন্ত) ইয়াসির আরাফাতসহ বিট ভিত্তিক সংশ্লিষ্ট অফিসারগণ সভায় অংশগ্রহণ করেন।

- Advertisement -islamibank

সচেতনাতা মূলক আলোচনা সভায় ৩টি ইউনিয়নের গুরুত্বপূর্ণ এলাকায় শান্তি শৃঙ্খলা রক্ষার্থে মাদক, সাম্প্রদায়িকতা, জঙ্গি, ইভটিজিং, বাল্যবিবাহ, গরু চুরি, বিবিধ চুরি, ডাকাতি, ছিনতাই, দাঙ্গা-হাঙ্গামা, সাইবার ক্রাইম ও বিবিধ অপরাধ সংক্রান্তে সচেতনতা মূলক আলোচনা করা হয়।

সংশ্লিষ্ট এলাকার স্থানীয় চেয়ারম্যান, মেম্বার, মসজিদের ইমামসহ নেতৃত্ব ও স্থানীয় লোকজন সভায় উপস্থিত হয়ে আইন শৃঙ্খলা সংক্রান্ত বিভিন্ন বিষয় নিয়ে উন্মুক্ত আলোচনা করেন।

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা কবির হোসেন জানান, থানার আইনশৃঙ্খলা পরিস্থিতিকে আরো উন্নতির লক্ষে জনগনের দ্বারপ্রান্তে পুলিশিং সেবা পৌছে দিতে পর্যায়ক্রমে বিটের সকল ওয়ার্ডে এ ধরণের সভা নিয়মিত আয়োজন করা হবে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM