সীতাকুণ্ডে গলায় ফাঁস দেওয়া পল্লী বিদ্যুত সমিতির লাইনম্যানের মরদেহ উদ্ধার

সীতাকুণ্ডে গলায় ফাঁস দেওয়া মাহবুবুর রহমান (২১) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রবিবার (১১ সেপ্টেম্বর) সকাল পৌনে ১০ টার সময় উপজেলার পৌরসভার ২ নং ওয়ার্ডের শেখপাড়ার ইব্রাহিম মঞ্জিলের একটি রুম থেকে সিলিং ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় লাশটি উদ্ধার করে পুলিশ।

- Advertisement -

মাহবুবর রহমান ব্যাচেলর হিসেবে ওই বিল্ডিং এ ভাড়া থাকতেন এবং শিবপুর পল্লী বিদ্যুত সমিতির (৩) লাইনম্যান হিসেবে কর্মরত ছিলেন। সে পল্লিবিদ্যুতের কর্মচারী হিসেবে কর্মরত ছিলেন বলে জানা গেছে। তিনি লক্ষীপুর জেলার চন্দ্রগঞ্জ থানার ইউছুফপুর গ্রামের আবিদুর রহমানের পুত্র।

- Advertisement -google news follower

এব্যাপারে সীতাকুণ্ড মডেল থানার এসআই নির্মল ত্রিপুড়া বলেন, খবর পেয়ে আমি ঘটনাস্থলে যায়। একটি রুম থেকে সিলিং ফ্যানের সাথে গলায় ফাঁস দেওয়া এক যুবকের লাশ উদ্ধার করি। ধারণা করা হচ্ছে পারিবারিক কহলের কারণে সে আত্মহত্যা করে। লাশ ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। রির্পোট পেলে বিস্তারিত জানা যাবে।

জেএন/কেকে

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM