স্বামী-স্ত্রীর অর্ধগলিত লাশের পাশে পড়ে ছিল সুইসাইড নোট

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের সিআইখোলা কালাইতার পাড় মসজিদ সংলগ্ন মো. শাহাদাতের মালিকানাধীন পাঁচতলা ভবনের টপ ফ্লোরের একটি রুম থেকে প্রচণ্ড দুর্গন্ধ ছড়াচ্ছে।

- Advertisement -

জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ এমন একটি ফোন পেয়ে দ্রুত টিম নিয়ে ঘটনাস্থলে ছুটে যান সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মশিউর রহমান।

- Advertisement -google news follower

নিদ্ধিষ্ট ওই ঘরের দরজা ভেঙ্গে ভেতরে দেখতে পান একটি কক্ষের মেঝেতে দুটি লাশ পড়ে আছে। এর মধ্যে পুরুষের রক্তাক্ত ও নারীর মুখ অর্ধগলিত অবস্থায় ছিল। লাশের পাশেই পড়ে ছিল একটি সুইসাইড নোট।

যাতে মেয়েটির নাম লাকি দাস এবং ছেলেটির নাম রবিউল লেখা রয়েছে। এছাড়াও পাওয়া গেছে একটি এফিডেভিট কপি যাতে লেখা রয়েছে গত জুনে লাকি দাস হিন্দু ধর্ম ত্যাগ করে ইসলাম ধর্ম গ্রহণ করে রবিউলের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়।

- Advertisement -islamibank

বাড়ির মালিক শাহাদাত হোসেন বলেন, গত ১ আগস্ট তারা স্বামী ও স্ত্রী পরিচয় দিয়ে তার কাছ থেকে ঘর ভাড়া নেয়। আজ বিকেলে বাসার অন্য ভাড়াটিয়ারা ওই বাসা থেকে গন্ধ পেয়ে আমাকে জানায়। আমি ৯৯৯ এ ফোন করলে পুলিশ এসে লাশ দুটি উদ্ধার করে।

জানা গেছে, নিহতরা হলেন- নীলফামারী জেলার আবু তালেবের ছেলে রবিউল ও বান্দরবান জেলার অনিল দাশের মেয়ে লাকি দাশ। তবে গত ১৪ জুন লাকি দাশ ধর্মান্তরিত হয়ে ইসলাম ধর্ম গ্রহণ করেন এবং নাম পরিবর্তন করে আয়েশা সিদ্দিকা নাম ধারণ করেন।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মশিউর রহমান মরদেহ উদ্ধারের তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, লাশের সুরতাহাল শেষে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়। তবে কীভাবে তাদের মৃত্যু হয়েছে তা জানা যায়নি। পুরো বিষয়টি নিয়ে তদন্ত শুরু হয়েছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM