মিরসরাইয়ের মোটরসাইকেল চোর ধরা পড়ল হাটহাজারীতে

চট্টগ্রামের মিরসরাই উপজেলার ইকোনোমিক জোন রোড থেকে চুরি যাওয়া মোটরসাইকেলসহ সংঘবদ্ধ ছিনতাইকারী চক্রের এক সদস্যকে হাটহাজারী থেকে গ্রেফতার করা হয়েছে।

- Advertisement -

আজ শনিবার (১০ সেপ্টেম্বর) ভোরে গোপন সোর্সে তার অবস্থান নিশ্চিত করে হাটহাজারীতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করতে সক্ষম হয় মিরসরাই থানা পুলিশ।

- Advertisement -google news follower

গ্রেফতার ব্যক্তির নাম মো. খোরশেদ আলম (৪৩)। সে মিরসরাই উপজেলার ১৪নং হাইতকান্দি ইউনিয়নের ৯নং ওয়ার্ড উত্তর বালিয়াদী গ্রামের মোজাফফর আহমেদের ছেলে।

পুলিশ জানায়, সাম্প্রতিক মিরসরাই ইকোনমিক জোন রোডে চালককে ছুরিকাঘাত করে মোটরসাইকেল ছিনতাইয়ের একটি ঘটনাকে কেন্দ্র করে মাঠে নামে পুলিশ।

- Advertisement -islamibank

পুলিশি তৎপরতায় গত ৮ সেপ্টেম্বর ছিনতাইকৃত মোটরসাইকেলসহ দুই ছিনতাইকারীকে হাটহাজারী ও মিরসরাই থেকে গ্রেফতার করা হয়।

তাদের দেয়া তথ্য অনুযায়ী ছিনতাই চক্রের অন্যতম সদস্য মিরসরাইয়ের ছেলে মো. খোরশেদ আলমকে হাটহাজারী উপজেলা থেকে গ্রেফতার করা হয়।

পরে তার দেয়া তথ্য মতে তার হেফাজত থেকে দুটি ছিনতাইকৃত মোটরসাইকেল উদ্ধার করা হয়। শনিবার দুপুরে গ্রেফতার খোরশেদকে আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানায় পুলিশ।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM