বোয়ালখালীতে দুবৃত্তের ছুরিকাঘাতে আ’লীগ নেতা আহত

চট্টগ্রামের বোয়ালখালীতে দোলন বড়ুয়া (৪৫) নামের এক আওয়ামী লীগ নেতাকে ছুরিকাঘাত করে ৩০০টাকা ছিনিয়ে নিয়ে গেছে দুর্বৃত্তরা।

- Advertisement -

শনিবার (১০ সেপ্টেম্বর) ভোর ৫টার দিকে উপজেলার আরাকান সড়কের বড়ুয়ার টেক এলাকায় এ ঘটনা ঘটেছে। তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালের ২৪ নং ওয়ার্ডে ভর্তি করা হয়েছে বলে জানিয়েছেন তার ভাই বাবুল বড়ুয়া।

- Advertisement -google news follower

আহত ওয়ার্ড আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি দোলন বড়ুয়া মধ্যম শাকপুরা বড়ুয়ার পাড়ার রবীন্দ্র বড়ুয়ার ছেলে। তিনি ইপিজেডে পোশাককারখানায় শ্রমিক হিসেবে কাজ করেন।

স্থানীয় ইউনিয়ন পরিষদের সদস্য রণি চৌধুরী জানান, ভোর ৫টার দিকে দোলন বড়ুয়া তার কর্মস্থল পতেঙ্গা ইপিজেডের উদ্দেশ্যে ঘর থেকে বের হন। তিনি পায়ে হেঁটে শাকপুরা বড়ুয়ার টেক এলাকায় পৌঁছলে দুইটি মোটর সাইকেল যোগে দুষ্কৃতিকারীরা তার গতিরোধ করে ধারালো অস্ত্রের মুখে জ্জিমি করে পকেটে থাকা মোবাইল ও টাকা ছিনিয়ে নেন। এর একপর্যায়ে দোলন বড়ুয়া মোবাইলটি ফেরত দিয়ে তার বুকে ছুরিকাঘাত করে পালিয়ে যায় দুষ্কৃতিকারীরা। এ ঘটনায় থানা পুলিশকে জানানো হয়েছে।

- Advertisement -islamibank

বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুর রাজ্জাক বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ ব্যাপারে লিখিত অভিযোগ পাইনি। তবে বিষয়টি গুরুত্ব সহকারে দেখা হচ্ছে।

জেএন/কেকে

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM