শান্তিপূর্ণ কর্মসূচি পালন করলে সহযোগিতা, সন্ত্রাস ও নৈরাজ্য করলে প্রতিহতঃ শিক্ষা উপমন্ত্রী

নগরীর বাকলিয়ায় গত ২৯ আগষ্ট বিএনপি’র মিছিল থেকে হামলায় ক্ষতিগ্রস্ত ১৯নং দক্ষিণ বাকলিয়া ওয়ার্ড কাউন্সিলর নুরুল আলম মিয়া’র বাসভবন আজ ১০ই সেপ্টেম্বর(শনিবার) দুপুরে পরিদর্শন করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক, চট্টগ্রাম-৯ আসনের সাংসদ শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল 

- Advertisement -

পরিদর্শন শেষে ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেন, আগুন সন্ত্রাস চালিয়ে, জীবন্ত মানুষ জ্বালিয়ে মেরে, ব্যক্তিগত ও রাষ্ট্রের সম্পর্ক নষ্ট করে বিএনপি এখন জনবিচ্ছিন্ন দল। তারা কর্মসূচি পালন করতে গেলে সাধারণ মানুষ ভয়ভীতি এবং রাগ ও ক্ষোভ থেকে তাদের উপরে ক্ষিপ্ত হতে পারে। সেই ক্ষেত্রে তারা যদি শান্তিপূর্ণ রাজনৈতিক কর্মসূচি পালন করে তাদের আমরা সহযোগিতা করবো। কিন্তু বিএনপি যদি রাজনৈতিক কর্মসূচির নামে আবার সন্ত্রাসী কর্মকাণ্ড করার অপচেষ্টা চালায় তাহলে তাদের আমরা শক্ত হাতে প্রতিহত করবো। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা’র উদার মানসিকতা ও দয়ার কারণে বিএনপি’র সাজাপ্রাপ্ত নেত্রী খালেদা জিয়া কারাগারের পরিবর্তে বাসায় আরামে জীবনযাপন করছেন।

- Advertisement -google news follower

কাউন্সিলরের বাসভবনে হামলার প্রসঙ্গে শিক্ষা উপমন্ত্রী বলেন, আপনাদের মিছিল করার অনুমতি দেওয়া হলো, আপনারা মিছিল করবেন ভালো কথা কিন্তু সেইখান থেকে একজন জনপ্রতিনিধির বাসভবনে কেন হামলা করবেন?

এতেই প্রমাণ পায় বিএনপি একটি সন্ত্রাসী দল। তারা সবসময় সন্ত্রাস ও নৈরাজ্য সৃষ্টির সু্যোগ খূঁজে।
আমরা পরিস্থিতি পর্যবেক্ষণ করছি এবং নেতাকর্মীদের শান্ত থাকার নির্দেশনা দিয়েছি। কিন্তু যদি আবার হামলার চেষ্টা করা হয় তাহলে প্রতিরোধের সাথে সাথে তাদের উপযুক্ত জবাবও দেওয়া হবে।

- Advertisement -islamibank

এই সময় উপস্থিত ছিলেন, ১৮নং দক্ষিণ বাকলিয়া ওয়ার্ড কাউন্সিলর নুরুল আলম মিয়া, ৩৫নং বক্সিরহাট ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফয়েজ উল্লাহ বাহাদুর, সংরক্ষিত ওয়ার্ডের মহিলা কাউন্সিলর শাহীন আক্তার রোজী, সাবেক যুবনেতা বখতিয়ার ফারুক, সাবেক ছাত্রনেতা এন. মোহাম্মদ রনি প্রমুখ।

জেএন/কেকে

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM