২০ বছরের সম্পর্কের ইতি টানলেন হানি সিং

0

প্রেম-বিয়ে মিলে ২০ বছরের বেশি সময়ের সম্পর্ক তাদের। অবশেষে অনুষ্ঠানিকভাবে আলাদা হলেন দুজন। দীর্ঘদিনের আইনি প্রক্রিয়া শেষে বলিউডের জনপ্রিয় র‍্যাপ গায়ক হানি সিং ও তার স্ত্রী শালিনী তলওয়ারের বিয়ে বিচ্ছেদ হয়েছে।

বিচ্ছেদ নিষ্পত্তির জন্য শালিনীকে ১ কোটি রুপি ভরণপোষণ দিয়েছেন হানি। যৌন হেনস্তা, মানসিক নির্যাতন ও আর্থিকভাবে নিগ্রহের অভিযোগে গত বছর আগস্টে দিল্লির তিস হাজারি কোর্টে এই গায়কের বিরুদ্ধে মামলা করেন তার স্ত্রী।

অবশেষে বৃহস্পতিবার দিল্লির একটি পারিবারিক আদালতে হানি সিং এবং শালিনী তলওয়ারের বিয়ে বিচ্ছেদের মীমাংসা হয়।

এ নিয়ে ইন্ডিয়াটুডের এক প্রতিবেদনে বলা হয়েছে, শুনানির সময় বিচারক বিনোদ কুমারের উপস্থিতিতে হারদিশ সিং বা হানি সিং এক কোটি রুপির চেক দেন শালিনীকে।

মামলার পরবর্তী প্রস্তাবের শুনানির দিন ঠিক করে দেয়া হয়েছে আগামী বছরের ২০ মার্চ।

গত বছর শালিনীর করা মামলার পর সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে এক বিবৃতি দেন হানি সিং।

তিনি লেখেন, ‘আমার ২০ বছরের সহচর, আমার স্ত্রী শালিনী তালওয়ার আমার এবং আমার পরিবারের বিরুদ্ধে মিথ্যা ও বিদ্বেষপূর্ণ অভিযোগ এনেছেন। অভিযোগটি অত্যন্ত কুরুচিপূর্ণ।

সবাই আমার ও আমার স্ত্রীর সম্পর্ক নিয়ে জানেন, সে এক দশকের বেশি সময় ধরে আমার দলের একটা অংশ, আমার শুটিং, ইভেন্ট এবং মিটিং সবকিছুতেই যুক্ত ছিল।’

হানি সিং বলেন, ‘আমি জোর দিয়ে বলতে চাই অভিযোগগুলো অসত্য, এর বাইরে আর কোনো মন্তব্য করতে চাই না। কারণ, বিষয়টি এখন আদালতে বিচারাধীন। এ দেশের বিচার ব্যবস্থার ওপর আমার পূর্ণ আস্থা রয়েছে। আশা করছি শিগগির সত্য বেরিয়ে আসবে।’

জয়নিউজ/পিডি

আরও পড়ুন
লোড হচ্ছে...