ফেসবুকে এক অসহায় মায়ের আবেদনে সাড়া দিলেন সিএমপি কমিশনার

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের ফেসবুক পেজে নগরের এক অসহায় মা তার তিন মেয়ের পড়ালেখার সাহায্যের জন্য আকুতি জানিয়েছিলেন কমেন্ট করে। তিনি জানিয়েছেন যে, তিন মেয়ের পড়ালেখার খরচ চালাতে মানুষের কাছে হাত পাততে হচ্ছে। সেই আবেদন দৃষ্টিগোচর হওয়ার সাথে সাথে সিএমপি কমিশনার ঐ পরিবারের খোঁজ নিতে বলেন।

- Advertisement -

অবশেষে আজ ১০ সেপ্টেম্বর দুপুর ১২ টায় সিএমপি কমিশনার তাঁর নিজ কার্যালয়ে তাদের হাতে ১ বছরের শিক্ষা উপকরণ ও এক বছরের শিক্ষাখরচ বাবদ নগদ অর্থ সহায়তা তুলে দেন। এ কার্যক্রমে সহায়তা করে স্বেচ্ছাসেবী সংগঠন বিদ্যানন্দ ফাউন্ডেশন।

- Advertisement -google news follower

উল্লেখ্য, গত ৭ সেপ্টেম্বর সিএমপি ও বিদ্যানন্দ ফাউন্ডেশনের উদ্যোগে নগরের কর্মহীন ও নিম্ন আয়ের মানুষের জন্য চালু হয় ‘এক টাকায় কেনার আনন্দ’ নামক একটি অভিনব বিপনীবিতান যে বাজারে ১ টাকা দিয়ে কাপড় ও ১০ টাকা দিয়ে নিত্যপ্রয়োজনীয় গ্রোসারি আইটেম কেনা যায়।

তাছাড়া সিএমপি ও বিদ্যানন্দের একটি ভ্রাম্যমাণ সুপারশপ শহরের বিভিন্ন বস্তিতে বস্তিতে ঘুরে বেড়াচ্ছে ১ টাকায় বাজারের কাস্টমারের খোঁজে।
জেএন/এফও/কেকে

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM