ব্যারিস্টার সুমনের খেলা দেখতে এসে টিনের ছাউনি ভেঙে আহত ১৫

তিনটি প্রীতি ম্যাচ খেলতে সদলবলে ঠাকুরগাঁওয়ে এসেছেন সুপ্রিম কোর্টের আইনজীবী ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন। আর তার এ ফুটবল ম্যাচ দেখতে মাঠে হাজির হয়েছেন প্রায় অর্ধলাখ মানুষ।

- Advertisement -

শুক্রবার (৯ সেপ্টেম্বর) বিকেলে ঠাকুরগাঁও রোড কলোনি জেনারেল ক্লাব মাঠে সুগার মিলস কলোনি একাদশের সঙ্গে খেলা হয় ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমির।

- Advertisement -google news follower

খেলা দেখতে আসা দর্শকরা অবস্থান নেন মাঠের আশপাশের ভবন, টিনের চাল ও উঁচু গাছে। এ সময় মাঠের পশ্চিম পাশে একটি ভবনের টিনের ছাউনি ধসে পড়ে দর্শকের চাপে। এতে অন্তত ১৫ জন আহত হয়েছেন।

উদ্বোধনের শুরুতে প্রধান অতিথি হিসেবে বক্তব্যে জেলা আওয়ামী লীগের সভাপতি সাদেক কুরাইশি বলেন, জেলাবাসীর পক্ষ থেকে ব্যারিস্টার সুমনসহ সকলকে আন্তরিক শুভেচ্ছা। একজন আইনি পেশার মানুষ হয়েও মানবিক কাজ ও ফুটবল প্রেমী মানুষের দৃষ্টান্ত তিনি। আমরা আশা করছি ঐতিহাসিক এ প্রীতি ম্যাচের মাধ্যমে আমাদের ফুটবলের প্রতি ভালোবাসা জন্মাবে। আমরা আমাদের জেলায় ফুটবলকে এগিয়ে নিতে পারব। আমাদের ফুটবলকে এগিয়ে নিয়ে যেতে ব্যারিস্টার সুমন আমাদের পাশে থাকবেন বলে আশা করছি।

- Advertisement -islamibank

জেএন/কেকে

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM