বোয়ালখালীতে হামলায় গুরুতর আহত পূজা পরিষদ সভাপতি শ্যামল বিশ্বাস

চট্টগ্রামের বোয়ালখালী উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি শ্যামল বিশ্বাসের (৫৮) ওপর হামলা চালিয়ে গুরুতর আহত করেছে তারই ভাইপো শ্রীবাস বিশ্বাস।

- Advertisement -

৯ সেপ্টেম্বর (শুক্রবার) সকাল ১০টার দিকে উপজেলার পূর্ব গোমদন্ডী দত্তপাড়ার নিজ বাড়িতে এ ঘটনা ঘটেছে। আহত শ্যামল বিশ্বাসকে আশঙ্কাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের ২৮নং ওয়ার্ডের নিউরোসার্জারী বিভাগে ভর্তি করা হয়েছে। আহত শ্যামল বিশ্বাস পূর্ব গোমদন্ডী দত্তপাড়ার মৃত শ্রীনাথ বিশ্বাসের ছেলে।

- Advertisement -google news follower

তার ছেলে শ্রীচরণ বিশ্বাস জানান, হামলাকারী শ্রীবাস বিশ্বাস পূর্ব শত্রুতার জেরে পরিকল্পিতভাবে এ ঘটনা ঘটিয়েছে। সকালে শ্যামল বিশ্বাস নিজ বাড়িতে গেলে আগে থেকে উৎপেতে থাকা শ্রীবাস বিশ্বাস দা ও গাছে বাটাম নিয়ে তেড়ে আসেন এবং হত্যার উদ্দেশ্যে শ্যামল বিশ্বাসের মাথায় উপর্যুপরি আঘাত করেন। এতে তিনি জ্ঞান হারিয়ে মাটিতে পরে যান। পরবর্তী সময়ে জ্ঞান আসলে তিনি আত্মীয় স্বজনদের খবর দিলে তারা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এসময় তিনি রক্ত বমি করলে জরুরী বিভাগের চিকিৎসক চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। সেখানে তাকে পর্যবেক্ষণে রাখা হয়েছে বলে জানিয়েছেন চিকিৎসক। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন শ্রীচরণ বিশ্বাস।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সহকারী উপ-কমিউনিটি মেডিক্যাল অফিসার সঞ্জয় সেন জানান, গুরুতর আহত শ্যামল বিশ্বাসকে হাসপাতালে আনা হলে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। তার শারীরিক অবস্থা আশঙ্কাজনক হওয়ায় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার করেছেন কর্তব্যরত চিকিৎসক।

- Advertisement -islamibank

বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রাজ্জাক বলেন, পারিবারিক বিরোধের জেরে মারামারির ঘটনা ঘটেছে বলে শুনেছি। তবে এ ঘটনায় কোনো অভিযোগ পাইনি।

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM