টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তানের মেন্টর হেইডেন

অস্ট্রেলিয়ার সাবেক ব্যাটসম্যান ম্যাথু হেইডেন আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তান দলের মেন্টর হিসেবে আবার যোগ দিয়েছেন। আজ শুক্রবার পাকিস্তান ক্রিকেট বোর্ড এই ঘোষণা দিয়েছে।

- Advertisement -

গত বছরের টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তান সেমিফাইনালে উঠেছিল। হেইডেন সেই সময়ে পাকিস্তান দলের ব্যাটিং পরামর্শক হিসেবে কাজ করেছিলেন।

- Advertisement -google news follower

পিসিবির সিইও রমিজ রাজা এ ব্যাপারে বলেন, ‘আমি ম্যাথিউ হেইডেনকে পাকিস্তানে স্বাগত জানাই। তিনি একজন প্রমাণিত পারফর্মার, যা স্বীকৃত। তার সম্পৃক্ততায় আমাদের প্রতিভাবান ক্রিকেটাররা বিশ্বকাপে উপকৃত হবে।’

আর হেইডেন বলেন, ‘টি-টোয়েন্টি বিশ্বকাপে পরামর্শক হিসাবে আবার পাকিস্তান দলে যোগ দিতে পেরে আমি খুবই খুশি। আমি দেখেছি এশিয়া কাপে পাকিস্তান কেমন পারফরম্যান্স করছে। ভারতের বিপক্ষে জয়টি দুর্দান্ত ছিল। আমি মনে করি এই পাকিস্তান দলটি অস্ট্রেলিয়ায় ভালো করবে।’

- Advertisement -islamibank

বাংলাদেশ ও নিউজিল্যান্ডের সঙ্গে টি-টোয়েন্টি ত্রিদেশীয় সিরিজের পর হেইডেন ১৫ অক্টোবর ব্রিসবেনে দলের সাথে যোগ দেবেন। ২৩ অক্টোবর মেলবোর্নে ভারতের বিপক্ষে টি-টোয়েন্টি বিশ্বকাপ অভিযান শুরু করবে পাকিস্তান। অ্যাডিলেডে বাংলাদেশের বিপক্ষে তাদের শেষ গ্রুপ ম্যাচ।

জেএন/কেকে

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM