নৈশ প্রহরীর হাত-পা-মুখ বেঁধে অফিসের ১০ লাখ টাকা লুট

চট্টগ্রামের লোহাগাড়ায় নৈশ প্রহরীর হাত-পা ও মুখ বেঁধে অস্ত্রের মুখে জিম্মি করে শিল্প প্রতিষ্টান খাজা প্লাইউড ও কোল্ড ষ্টোরেজ অফিসে সশস্ত্র ডাকাতির ঘটনা ঘটেছে।

- Advertisement -

এসময় সংঘবদ্ধ ডাকাতদলের সদস্যরা উক্ত শিল্প প্রতিষ্টান অফিসে ব্যাপক লুটপাট চালিয়ে ১৭ লক্ষ ৬৫ হাজার টাকার ক্ষতি সাধন করেছে বলে জানিয়েছেন প্রতিষ্টান দুটির প্রতিষ্টাতা চেয়ারম্যান শিল্পপতি সোলতান আহমদ চৌধুরী বাদশা।

- Advertisement -google news follower

গতকাল (৭ সেপ্টেম্বর) বুধবার দিবাগত ভোর রাত সাড়ে তিনটার দিকে দুর্ধর্ষ ডাকাতির এ ঘটনাটি ঘটেছে আধুনগর লাল ব্রীজ সংলগ্ন লোহাগাড়া সদর ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের খাজা প্লাইউড অফিসে।

খাজা প্লাইউড ও কোল্ড ষ্টোরেজ ইন্ডাস্ট্রিজের প্রতিষ্টাতা চেয়ারম্যান সোলতান আহমদ চৌধুরী বাদশা জানান, সংঘবদ্ধ ডাকাত দলের সদস্যরা আমার মালিকানাধীন শিল্প প্রতিষ্টান খাজা প্লাইউড ও খাজা কোল্ড ষ্টোরেজ ইন্ডাস্ট্রি লিমিটেড এর নৈশ প্রহরী ইব্রাহীমকে অস্ত্রের মুখে জিম্মি করে হাত-পা-মুখ বেঁধে অফিসের দরজার তালা কেটে ভেতরে প্রবেশ করে লুট করে নিয়ে গেছে নগদ ৯ লাখ ৫০ হাজার টাকা, ৩টি মূল্যবান সিসি ক্যামেরা, ৪টি কম্পিউটার মনিটর, ৩টি ল্যাপটপ, ৩টি ডেক্সটপ, ৩টি ইউপিএস, ৩টি ডিভিআর মেশিন, ১টি ফটোকপি মেশিন সহ অন্যান্য অফিসিয়াল ইলেকট্রনিক্স ডিভাইস ও মালামাল।

- Advertisement -islamibank

এছাড়াও ১ লক্ষ ৫০ হাজার টাকা মূল্যমানের অফিসের আসবাবপত্র ভাংচুর করে সংঘবদ্ধ ডাকাতদল। সব মিলিয়ে প্রতিষ্টানের ১৪ লক্ষ ৬৫ হাজার পাঁচশত টাকার মত লুটপাট ও ক্ষতিসাধন করেছে সংঘবদ্ধ ডাকাতদল।

খাজা প্লাইউড ইন্ডাষ্ট্রীজ অফিসের নৈশ প্রহরী মোহাম্মাদ ইব্রাহীম (৪৫) জানান, সংঘবদ্ধ ডাকাত দলের সদস্যরা একটি ট্রাক থেকে আমাদের অফিসের সামনে নেমে কিছু বুঝে উঠার আগেই তার হাত-পা ও মুখ বেঁধে মারধর করে।

পরে অফিসের তালা কেটে নগদ টাকাসহ অন্যান্য মালামাল লুট করে পালিয়ে যায় ডাকাতরা।

এ ঘটনায় খাজা প্লাইউড ইন্ডাস্ট্রিজের পরিচালক মো : শওকত বিন সোলতান জানান, ডাকাতির ঘটনায় আমি বাদী হয়ে লোহাগাড়া থানায় একটি এজাহার দায়ের করেছি।

এদিকে, ঘটনার খবর পেয়ে আজ বৃহস্পতিবার সকালে লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আতিকুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন বলে জানা গেছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM