মিরসরাইয়ে শত্রুতার জেরে কৃষককে কোপালো কামার

চট্টগ্রামের মিরসরাইয়ে এক কামারের দায়ের কোপে মারাত্মক আহত হয়েছেন এক কৃষক। আহত কৃষকের নাম গণেষ কান্তি সেন (৫২)। তিনি উপজেলার ১১ নং মঘাদিয়া ইউনিয়নের ঠাকুর হাট এলাকার ধনরঞ্জন সেনের ছেলে।

- Advertisement -

অপর দিকে অভিযুক্ত কামারের নাম রতন কর্মকার। সে একই এলাকার হরি কর্মকারের ছেলে। এ ব্যাপারে মিরসরাই থানায় একটি অভিযোগ দেয়া হয়েছে।

- Advertisement -google news follower

বৃহস্পতিবার (৮ সেপ্টম্বর) সকালে বাড়ির মাঠে খড়ের গাদায় গণেষ কান্তি সেন কাজ করতে গেলে রতন কর্মকার অতর্কিত ধারালো অস্ত্র নিয়ে হামলা চালায়। এতে গণেষ কান্তির মাথার দুই পাশ ও বাম কান ধারালো অস্ত্রের আঘাতে রক্ষক্ষরণ হয়।

আহত গণেষ কান্তি জানায়, একই এলাকার রতন কর্মকারের নারী ঘটিত অপকর্ম দেখে ফেলায় তার উপর ক্ষিপ্ত ছিল। সেই পূর্ব শত্রুতার জেরে বৃহস্পতিবার সকালে খড়ের গাদায় কাজ করার সময় নির্জনে পেয়ে ধারালো দা দিয়ে আচমকা হামলা চালায়।

- Advertisement -islamibank

হামলায় মাথার দুই পাশ ও কানের লতি কেটে যায়। এতে প্রচুর রক্তক্ষরণ হয়। স্থানিয় ডাক্তারের চেম্বারে প্রাথমিক চিকিৎসা শেষে মিরসরাই থানায় একটি অভিযোগ করি।

মিরসরাই থানা উপপরিদর্শক (এসআই) গৌর সাহা জানান, আহত গণেষ কান্তির লিখিত অভিযোগ পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে মারামারির সত্যাতা পাই। তবে ধারালো অস্ত্র ব্যবহারের সত্যতা পাই নাই।

রতন কর্মকারের ঘুষিতে কপাল ফেটে গণেষ কান্তি রক্তাক্ত হয়েছে বলে মনে করছি। অভিযুক্ত রতন কর্মকারের ব্যবহৃত মোবাইল নাম্বারের যোগাযোগ করে তাকে পাওয়া যায়নি।

অপর দিকে আহত গণেষ কান্তির ছেলে অভিযোগ করে বলেন, পুলিশ উপ পরিদর্শক গৌর সাহা এখানে এসে সন্দেহ জনক কারনে চলে গেছেন।

তিনি কার সাথে কথা বলে চলে গেছেন জানি না। তিনি আগামী কাল আমাদের থানায় যেতে বলেছেন। তবে যদি উপযুক্ত বিচার না পাই তাহলে আবার ৯৯৯ এ কল দিয়ে বিচার চাইবো।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM