নিখোঁজের ৩৩ দিন পর পাহাড়ে মিলল বৃদ্ধ পরিমলের লাশ

চট্টগ্রামের লোহাগাড়ায় পদুয়া ইউনিয়নের ফরিয়াদিরকুল পূর্ব এলাকার ভগরতির খামারের পার্শ্বস্থ গহীন জঙ্গলবেষ্টিত পাহাড়ের একটি গাছে ঝুলন্ত অবস্থায় পরিমল দাশ (৬৪) নামের এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

- Advertisement -

আজ বুধবার (৭ সেপ্টেম্বর) দুপুর দুইটার দিকে লোহাগাড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মুহাম্মদ সাইফুল ইসলামের নেতৃত্বাধীন সঙ্গীয় ফোর্স উক্ত এলাকা হতে পরিমলের লাশটি উদ্ধার করেন।

- Advertisement -google news follower

তিনি উপজেলার পদুয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডস্থ উত্তর হিন্দু পাড়ার মৃত প্রাণহরী দাশের পুত্র বলে জানা গেছে।

স্থানীয় সুত্রে জানা যায়, পরিমল দাশ বিগত ২০ বছর ধরে পদুয়া ঠাকুরদিঘী বাজারে মুদির দোকান করতেন। তিনি বিগত মাসখানিক পুর্বে নিঁখোজ হন।

- Advertisement -islamibank

এ ঘটনায় তাঁর ছেলে প্রণয় দাশ বাদী হয়ে লোহাগাড়া থানায় একটি নিখোঁজ ডায়রী দায়ের করেন। পরে তাঁকে অনেক খোঁজ করলেও সন্ধান পাওয়া যায়নি।

সর্বশেষে নিখোঁজের ৩৩ দিন পর উপজেলার পদুয়ার ফরিয়াদির কুলের পুর্ব এলাকায় ভগরতির খামারের পার্শ্ববর্তী গহীন জঙ্গল বেষ্টিত পাহাড়ের উপর একটি গাছে গলায় ধুঁতি পেঁছিয়ে ফাঁস লাগানো ঝুলন্ত অবস্থায় পরিমলের লাশটি দেখতে পান।

নিহতের ছেলে প্রণয় দাশ জানান, আমার বাবা পরিমল দাশ বিগত এক মাস ধরে নিখোঁজ ছিল। এ সংক্রান্তে লোহাগাড়া থানায় জিডি করেছি। এরপর থেকে অনেক জায়গায় খোঁজাখুঁজিও করেছি। কিন্তু সন্ধান পায়নি।

আজ (বুধবার) জনৈক ব্যক্তি এ ব্যাপারে আমাকে খবর দিলে সাথে সাথে আমি লোহাগাড়া থানা পুলিশকে অবহিত করি। পরে লোহাগাড়া থানা পুলিশসহ আমরা সেই পাহাড়ের উপর ঘটনাস্থলে গেলে গাছের সাথে ঝুলন্ত অবস্থায় আমার বাবার লাশ দেখতে পায়। নিখোঁজের ৩৩দিন পর আমার বাবার সন্ধান পেয়েছি। তবে জীবিত নয়, বাবার লাশ পেয়েছি।

এ প্রসঙ্গে লোহাগাড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মুহাম্মদ সাইফুল ইসলাম জানান, নিহতের ছেলে প্রণয় তার বাবার লাশের সন্ধানের ব্যাপারে আমাদের থানা পুলিশকে অবহিত করলে আমি সঙ্গীয় ফোর্স নিয়ে গহীন জঙ্গল থেকে লাশটি উদ্ধার করি। নিহতের লাশ বৃষ্টিতে ভিজে ও রোদে শুকিয়ে শরীরের অর্ধেকাংশ বিকৃত হয়ে গেছে।

এদিকে, পরিমল দাশের লাশটি উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে বলে জানান লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো : আতিকুল ইসলাম।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM