বিভিন্ন ব্র্যান্ডের ২১৬টি চোরাই মোবাইলসহ আটক ১০

চট্টগ্রাম নগরীর কোতোয়ালী থানাধীন রেলওয়ে স্টেশন এলাকার ৭ নম্বর বাস কাউন্টারের সামনে বিশেষ অভিযান চালিয়ে বিভিন্ন ব্র্যান্ডের ২১৬টি চোরাই মোবাইল উদ্ধার করেছে থানা পুলিশ।

- Advertisement -

এসময় এসব চোরাই মোবাইল বিকিকিনির অপরাধে ১০ জনকে আটক করা হয়। গোপন সোর্সের খবরে মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) রাতে চোরাই এসব মোবাইলসহ তাদের আটক করা হয়।

- Advertisement -google news follower

আটককৃতরা হলেন- আব্দুল আওয়াল রানা (৩২), মো জাবেদ (৩০), মো ফরহাদ (২৭), মো হানিফ (২৩), কামরুল ইসলাম (৩৪), আবু তাহের রুবেল (২৮), মো বাপ্পী (২৫), ইয়াছিন আলম (২৫) মো উজ্জল (২২) ও মোহাম্মদ মাসুদ (২০)।

আজ বুধবার (৭ সেপ্টেম্বর) দুপুরে তথ্য নিশ্চিত করেছেন কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহেদুল কবির। তিনি বলেন, চোরাই মোবাইল সংরক্ষণ ও বেচা বিক্রির সাথে জড়িত একটি চক্রের গোপন তথ্য পেয়ে বিশেষ অভিযান চালায় টিম কোতোয়ালী।

- Advertisement -islamibank

অভিযানে মোবাইল চোর সিন্ডিকেটটি ১০ সদস্যের কাছ থেকে দুশতাধিক বিভিন্ন ব্রান্ডের চোরাই মোবাইল উদ্ধার করা হয়। তাদের আটক দেখিয়ে থানায় মামলা দায়েরের পর দুপুরে আদালতে প্রেরণ করার তথ্য দেন ওসি।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM