অহিদ সিরাজ চৌধুরী সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের চট্টগ্রাম বিভাগীয় সভাপতি নির্বাচিত

দক্ষিণ এশিয়ার বৃহত্তম মানবাধিকার সংগঠন সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের চট্টগ্রাম বিভাগীয় সভাপতি হিসেবে দ্বিতীয় বারের মতো নির্বাচিত হয়েছেন জয় নিউজ-এর সম্পাদক ও প্রকাশক অহিদ সিরাজ চৌধুরী স্বপন। ৪ সেপ্টেম্বর সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের নির্বাহী কমিটি (২০২২-২০২৪) চট্টগ্রাম বিভাগীয় শাখার ৮২ সদস্য বিশিষ্ট কমিটির আনুষ্ঠানিক অনুমোদন দেন।

- Advertisement -

চট্টগ্রাম বিভাগীয় কমিটির সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন জাফর ইকবাল। এ কমিটিতে ১জন সিনিয়র সহ সভাপতি, ১৩জন সহ সভাপতি, ১২ জন যুগ্ম সম্পাদক এবং ১৪ জন নির্বাহী কমিটির সদস্য রাখা হয়েছে।

- Advertisement -google news follower

পুনরায় ২য় মেয়াদে চট্টগ্রাম বিভাগীয় সভাপতি নির্বাচিত হওয়া অহিদ সিরাজ চৌধুরী স্বপন একজন সফল ব্যবসায়ী ও সমাজসেবক। কোভিডকালীন সময় তিনি অনেক দরিদ্র ও অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন। তিনি চট্টগ্রামের বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সাথে জড়িত আছেন। নেতৃত্ব দিয়ে আসছেন বিভিন্ন ব্যবসায়ীক সংগঠনের।

তিনি চিটাগাং চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের পরিচালক ছাড়াও চট্টগ্রাম মেট্রোপলিটন কমিউনিটি পুলিশের সদস্য সচিব, চিটাগং মেট্রোপলিটন সপ অনার্স এসোসিয়েশনর সভাপতি, সাতকানিয়া সমিতি- চট্টগ্রাম আহ্বায়ক হিসাবে দায়িত্ব পালন করে আসছেন।

- Advertisement -islamibank

করোনাকালীন বিভিন্ন সময় মানবিক নানা কার্যক্রমের মাধ্যমে ব্যাপক সমাধিত হন তিনি। মানবিক গুণাবলী সম্পন্ন অহিদ সিরাজ চৌধুরী শিক্ষা ও সংস্কৃতির নানা কার্যক্রমেও ইতিমধ্যে জড়িত আছেন।
জেএন/এফও/কেকে

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM