বিএনপি জামাতের নৈরাজ্য ও পুলিশের উপর হামলার প্রতিবাদে যুবলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি কর্তৃক ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে দেশবিরোধী বিএনপি-জামায়াতের নৈরাজ্য, তাণ্ডব ও পুলিশের উপর হামলার প্রতিবাদে চট্টগ্রাম উত্তর জেলা যুবলীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক ও সন্দ্বীপ উপজেলার মাইটভাঙ্গা ইউনিয়নের চেয়ারম্যান লায়ন মোহাম্মদ মিজানুর রহমান মিজানের নেতৃত্বে সমাবেশ ও বিক্ষোভ মিছিল করেছে যুবলীগ।

- Advertisement -

সোমবার (৫ সেপ্টেম্বর) বিকেলে চট্টগ্রাম উত্তর জেলা যুবলীগের সাধারণ সম্পাদক পদ প্রার্থী লায়ন মোহাম্মদ মিজানুর রহমান মিজানের উদ্যোগে চট্টগ্রাম উত্তর জেলা যুবলীগের দোস্তবিন্ডিংস্থ দলীয় কার্যালয়ে সমাবেশ ও দলীয় কার্যালয় থেকে মিছিল শুরু হয়ে নগরেরর চট্টগ্রাম রেল স্টেশন হয়ে আলকরণ মোড় হয়ে দোস্তবিন্ডিং শেষ হয়।

- Advertisement -google news follower

এ সময় লায়ন মোহাম্মদ মিজানুর রহমান মিজান বলেন, আওয়ামী লীগ সরকারের উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রয়েছে। সেই মুহূর্তে বিএনপি-জামায়াত মিথ্যা ও নৈরাজ্যের রাজনীতির অবতারণা করছে। এটাই তাদের চরিত্র। নির্বাচন সামনে, এখন জ্বালাও-পোড়াও, নৈরাজ্য, সন্ত্রাস করেন। এ কারণেই দেশের জনগণ বিএনপি-জামায়াতকে প্রত্যাখান করেছে। আগামী দিনেও জনগণ আপনাদের পাশে থাকবে না।’

যুবলীগের চেয়ারম্যান পরশ ও সাধারণ সম্পাদক নিখিল ভাইয়ের নির্দেশে আমরা মাঠেই আছি। মাঠে থেকেই বিএনপির সব নৈরাজ্য, সন্ত্রাস, ষড়যন্ত্র ও হিংসার দাঁতভাঙা জবাব দেবো।’

- Advertisement -islamibank

তিনি বলেন, শেখ হাসিনা বাংলাদেশকে উন্নয়নের যে জায়গায় নিয়ে গেছে বিএনপি-জামায়াত যেন সেটা ধ্বংস করতে না পারে। যদি বিএনপি-জামায়াত এদেশের শান্তিপ্রিয় মানুষের শান্তি ও নিরাপত্তায় বিঘ্ন ঘটায়, জনগণের বন্ধু পুলিশের ওপর হামলা করে, জনগণের জানমালের ক্ষতি করার চেষ্টা করে তাহল নেতাকর্মীদের সঙ্গে নিয়ে রাজপথে থেকে তার দাঁতভাঙা জবাব দিব।

এসময় উপস্থিত ছিলেন সাবেক চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী যুবলীগ নেতা আতিকুর রহমান ফরহাদ, শহিদুল আলম, মোশাররফ হোসেন, লায়ন জাহাঙ্গীরুল ইসলাম সেন্টু, আশরাফ উল্লাহ কচি,শাহনুর চৌধুরী, সন্দ্বীপ থানা যুবলীগ সভাপতি সিদ্দিকুর রহমান, সন্দ্বীপ থানা যুবলীগের সাধারণ সম্পাদক মাকছুদুর রহমান, জিনাত আলি বাদশা,মাহাবুবল আলম,ফারুক,মনিরুল মওলা রিপন,ইলিয়াজ ফারুখ,আসাদুর জামান পেয়ারু, ইব্রাহিম জিল্লু, উত্তর জেলা ছাত্রলীগের সহ সভাপতি সাইফুল ইসলাম ও ছাত্রলীগ নেতা মো. ওমর ফারুখ সিকদার রনি প্রমূখ।

জেএন/কেকে

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM