৬ ছিনতাইকারী মিলে স্বর্বস্ব নিয়ে প্রাণটাও নিল অজ্ঞাত যুবকের

চট্টগ্রাম নগরের পতেঙ্গায় অজ্ঞাত যুবক খুনের ঘটনায় ৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল সোমবার তাদের ধরা হয়। পুলিশের দাবি, গ্রেফতারকৃতরা ছিনতাইকারীরা খুনে সরাসরি জড়িত ছিলেন। গ্রেফতারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে এমন তথ্য স্বীকার করেছে।

- Advertisement -

গ্রেফতারকৃতরা হলেন- মোহাম্মদ আলমগীর (২০), তানভীর হোসেন মীম (১৮), মো. জাহিদ হোসেন ইমন (১৮), মো. আলী আকবর (২০), মো. নাসিম (২০) ও মো. মনির উদ্দিন হৃদয় (২০)।

- Advertisement -google news follower

গতকাল ৪ সেপ্টেম্বর সকাল ১১টায় পতেঙ্গা থানার খেজুরতলা বেড়িবাঁধ এলাকা থেকে আনুমানিক ৪০ বছরের অজ্ঞাত এক যুবকের লাশ উদ্ধার করে পুলিশ। তাকে ছুরিকাঘাত করে খুন করা হয়। পরে এ ঘটনায় পুলিশ বাদী হয়ে পতেঙ্গা থানায় হত্যা মামলা করে। গত দুইদিন পরও নিহতের পরিচয় মিলেনি।

আরও পড়ুন: পতেঙ্গা বেড়িবাঁধ রোডের ওয়াকওয়েতে পড়ে আছে লাশ!

- Advertisement -islamibank

পতেঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জাহেদ মো. নাজমুন নুর গ্রেফতারকৃতদের উদ্বৃত্তি দিয়ে জানান, গ্রেফতারকৃতরা ছিনতাইকারী চক্রের সদস্য। ৩ সেপ্টেম্বর রাত ১০টার দিকে পতেঙ্গা বেড়িবাঁধ এলাকায় তারা ওঁৎপেতে ছিল। এসময় ৪০/৪২ বছরের ওই ব্যক্তি পথ দিয়ে যাচ্ছিলেন। এসময় তার কাছ থেকে ছিনতাই করতে গিয়ে ধস্তাধস্তির ঘটনা ঘটে। এতে ছিনতাইকারীরা ক্ষিপ্ত হয়ে তাকে উপর্যপরি ছুরিকাঘাত করে হত্যা করে।

পুলিশ জানায়, হত্যাকান্ডের পর ছিনতাইকারী আলমগীর রক্তামাখা শার্ট পড়ে এলাকায় ঘুরাফেরা করছিল। বিষয়টি স্থানীয় লোকজন পুলিশে জানালে প্রথমে তাকে গ্রেফতার করা হয়। তার দেয়া তথ্যের ভিত্তিতে পরে বাকি পাঁচজনকে গ্রেফতার করা হয়। আজ বিকালে তাদেরকে আদালতের কাছে হস্তান্তর করা হয়েছে।

জেএন/এফও/কেকে

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM