অগ্নিদগ্ধ কলেজ শিক্ষিকা মুনার মৃত্যু

কুমিল্লা মডেল কলেজের শিক্ষিকা তাহমিনা মুনা (৩২) অগ্নিদগ্ধ হয়ে এক সপ্তাহ জীবনের সঙ্গে লড়াই করে হার মানলেন। রোববার (৪ আগস্ট) সন্ধ্যায় রাজধানীর শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন তিনি।

- Advertisement -

নিহত কলেজ শিক্ষিকা তাহমিনা মুনা কুমিল্লা নগরীর ১৭ নম্বর ওয়ার্ডের পাথুরিয়াপাড়া এলাকার মো. ইউনুস মিয়ার মেয়ে এবং জেলার চান্দিনা উপজেলার হারং ভূইয়া বাড়ির কবি ও আবৃত্তি শিল্পী সুমন সালাউদ্দিনের স্ত্রী। তিনি কুমিল্লা মডেল কলেজে ৭ বছর ধরে শিক্ষকতা করছিলেন।

- Advertisement -google news follower

রোববার (৪ সেপ্টেম্বর) রাতে মৃত্যুর বিষয়টি জানিয়েছেন নিহত কলেজ শিক্ষিকার স্বামী সুমন সালাউদ্দিন।

তিনি জানান, গত সোমবার (২৯ আগস্ট) রাতে কুমিল্লা নগরীর রেইসকোর্স এলাকায় ভাড়া বাসায় গ্যাসের আগুনে দগ্ধ হন মুনা। পরে তাকে রক্ষা করতে গিয়ে আগুন লাগে স্বামী সুমন ছালাউদ্দিনের হাতে। এসময় তাদের জরুরি ভিত্তিতে ঢাকার শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে ভর্তি করা হয়। তখন কর্তব্যরত চিকিৎসক জানিয়েছিলেন মুনার কোমরসহ শরীরের প্রায় ৬০ শতাংশ পুড়ে গেছে। সপ্তাহ খানেক চিকিৎসা নেওয়ার পর রোববার সন্ধ্যায় সাড়ে ৬টায় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

- Advertisement -islamibank

নিহত কলেজ শিক্ষিকার ২ বছর ৩ মাসের একটি কন্যা সন্তান রয়েছে।

জেএন/কেকে

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM