ভারতীয় শাড়ি,থ্রিপিস-লেহেঙ্গাসহ র‌্যাবের হাতে ধরা চোরাকারবারি

ফেনীতে ২ হাজার ৮শ ৮০ পিস ভারতীয় শাড়ি, ২শ ৩৫ পিস লেহেঙ্গা এবং ১শ পিস থ্রিপিসসহ মো. শাহ আলম (২৮) নামে এক চোরাকারবারিকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-৭।

- Advertisement -

আজ রবিবার (৪ সেপ্টেম্বর) ভোর সোয়া ৪টার সময় ফেনী মডেল থানাধীন হাসপাতাল মোড় এলাকায় পাকা রাস্তায় অভিযান চালিয়ে এসব ভারতীয় কাপড়সহ তাকে আটক করা হয়।

- Advertisement -google news follower

তাছাড়া চোরাই মালামাল বহনে ব্যবহৃত কাভার্ডভ্যানটি জব্দ করা হয়। আটক শাহ আলম কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম বিজয়করা এলাকার বাসিন্দা আব্দুল জলিলের ছেলে।

রবিবার রাতে র‌্যাবের জনসংযোগ শাখা থেকে গণমাধ্যমে পাঠানো বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সোর্সের খবরে ফেনী সদরে একটি কাভার্ডভানে তল্লাশী চালিয়ে ৪২ টি পাটের বস্তা ও ৪ টি প্লাস্টিকের বস্তায় রাখা ভারতীয় কাপড় উদ্ধা করা হয়।

- Advertisement -islamibank

কাপড় বহনের দায়ে এক চোরাকারবারিকে আটক করে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হলে তিনি জানান, দীর্ঘদিন ধরে সীমান্তবর্তী দেশ ভারত হতে শুল্ক/কর ফাঁকি দিয়ে অবৈধভাবে বিভিন্ন কাপড় আনয়নপূর্বক বাংলাদেশের বিভিন্ন স্থানে পাইকারী মূল্যে বিক্রয় করে আসছে।

উদ্ধারকৃত চোরাই কাপড়ের আনুমানিক বাজার মূল্য ১ কোটি টাকা জানিয়ে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য উদ্ধারকৃত মালামালসহ আটক ব্যক্তিকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM