সীতাকুণ্ডে পারিবারিক কলহের জেরে গৃহবধুর আত্মহত্যা

চট্টগ্রামের সীতাকুণ্ডে পারিবারিক কলহের জেরে নিজের দুই সন্তানকে ঘরের বাইরে রেখে দরজা বন্ধ করে আত্মহত্যা করেছে তাসলিমা আক্তার নামে এক গৃহবধু।

- Advertisement -

আজ রবিবার সকাল ১১টায় উপজেলার বাড়বকুণ্ড ইউনিয়নের নড়ালিয়া গ্রামে গলায় ফাঁস লাগিয়ে তিনি আত্মহত্যা করেন। তাসলিমা ওই ইউনিয়নের ৯নং ওয়ার্ড়ের নড়ালিয়া এলাকার ওমান প্রবাসী আলমগীরের স্ত্রী।

- Advertisement -google news follower

পুলিশ ও স্থানীয় সূত্র জানা যায়, দুই সন্তানের জননী তাসলিমা আক্তারের সাথে পারিবারিক কলহের বিরোধ চলে আসছে দীর্ঘ দিন ধরে। গত দুই মাস আগে তার স্বামী ওমান চলে যায়।

শনিবার রাতে তার শাশুড়ি বেড়াতে চলে গেলে রবিবার সকাল ১১টার সময় গৃহবধূ তাসলিমা ঘরের দরজা বন্ধ করে দুই সন্তানকে বাহিরে রেখে সিলিং ফ্যানের সাথে ওরনা লাগিয়ে সে আত্মহত্যা করে।

- Advertisement -islamibank

পরে আশেপাশে লোকজন দেখতে পেয়ে সিলিং ফ্যান থেকে নামিয়ে নেন। সীতাকুণ্ড থানার পুলিশকে খবর দিলে পুলিশ লাশটি উদ্ধার করে মর্গে প্রেরণ করে।

স্থানীয় ইউপি সদস্য খাইরুল বশর বলেন, সকাল ১১টার সময় তাসলিমা ঘরের দরজা বন্ধ করে সিলিং ফ্যানের সাথে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। ঘরের বাহিরে থাকা দুই সন্তান দরজার সামনে কান্নাকাটি করতে দেখে আশেপাশের লোকজন ছুটে আসে।

এসময় বন্ধ ঘরের দরজা ভেঙ্গে গৃহবধু তাসলিমার লাশ উদ্ধার করে। পরে এলাকাবাসী আমাকে খবর দিলে আমি বিষয়টি পুলিশকে অবহিত করি।

সীতাকুণ্ড থানার পুলিশ উপ-পরিদর্শক মো.ফারুক জানান, স্থানীয়দের কাছ খবর পেয়ে টিম নিয়ে ঘটনাস্থলে এসে লাশটি উদ্ধার করে মর্গে প্রেরণ করি।

প্রাথমিক ভাবে ধারনা করছি যে, পারিবারিক কলহের জেরে সে আত্মহত্যা করেছে। তবে ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM