আল-আমিনের গ্রেপ্তারের দাবিতে মিরপুরে স্ত্রীর মানববন্ধন

গত বৃহস্পতিবার বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক পেসার আল আমিন হোসেনের বিরুদ্ধে মিরপুর মডেল থানায় তার স্ত্রী একটি লিখিত অভিযোগ করেন। এরপর ইসরাত জাহানের লিখিত অভিযোগের ভিত্তিতে শুক্রবার মামলা আকারে নথিভুক্ত হয়। তারপর থেকেই ক্রিকেটার আল-আমিনকে খুঁজে পাচ্ছে না পুলিশ। স্ত্রীর মামলার পর এই পেসারকে গ্রেপ্তারে পুলিশ কাজ শুরু করলেও বাসা থেকে পালিয়েছেন।

- Advertisement -

এ অবস্থায় আজ রোববার মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামের ১ নম্বর গেটে ক্রিকেটার আল আমিনের স্ত্রী নুসরাত জাহান নারী ও শিশু নির্যাতনের অভিযোগে মানববন্ধনে নামেন। দুই সন্তানকে সঙ্গে নিয়ে শেরেবাংলা স্টেডিয়ামের সামনে এসেছেন আল আমিনের স্ত্রী। আল-আমিনের গ্রেপ্তার দাবি করেছেন তিনি।

- Advertisement -google news follower

গেল বৃহস্পতিবার বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের পেসার আল আমিন হোসেনের বিরুদ্ধে মিরপুর মডেল থানায় তার স্ত্রী একটি লিখিত অভিযোগ করেন। এদিন আল আমিনের স্ত্রী থানায় এসে এ লিখিত অভিযোগ করেন।

মিরপুর মডেল থানা সূত্রে জানা যায়, ক্রিকেটার আল আমিনের স্ত্রী যৌতুকের দাবি ও মারধর সংক্রান্ত একটি মামলা করেছেন। এখন মামলার তদন্ত চলছে।

- Advertisement -islamibank

জেএন/কেকে

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM