সদরঘাটে নকল ক্যাবলের মিনি কারখানায় ডিবির হানা

চট্টগ্রাম নগরের সদরঘাট থানাধীন মোঘলটুলি এলাকায় বিভিন্ন ব্র্যান্ডের নকল ক্যাবল প্রস্তত কারখানা আবিস্কার করেছে নগর গোয়েন্দা পুলিশ।

- Advertisement -

ওই কারখানা থেকে ৮০ কয়েল ক্যাবল, ক্যাবলে ব্যবহার যোগ্য ৩০ কেজি তামার তার, ৪ টি পিতলের সিল উদ্ধার করেছে। এসময় ৫ জনকে আটক করা হয়।

- Advertisement -google news follower

আজ শনিবার বিকালে নগর গোয়েন্দা (পশ্চিম ও বন্দর) বিভাগের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এতথ্য জানানো হয়েছে।

আটকৃতরা হলেন- ঝালকাটির রলচিটি থানার ভাংগা দেওলা এলাকার কামাল উদ্দিন মজুমদারের ছেলে জহিরুল ইসলাম (২৭), লক্ষীপুর সদর থানার কালিরচর এলাকার শাহজাহান মাঝির ছেলে মো. মামুন (২৮), একই থানার ধর্মপুরের আক্তার হোসেনের ছেলে মোহাম্মদ ফরহাদ (২৩), লক্ষীপুরের পিয়ারপুর এলাকার জসিম উদ্দিনের ছেলে রসুল আমিন জিহাদ (১৯) ও লাহারকান্দির জয়নাল আবেদীনের ছেলে মোহাম্মদ রুবেল (২৮)।

- Advertisement -islamibank

সিএমপি ডিবি (পশ্চিম ও বন্দর ) উপ-পুলিশ কমিশনার মুহাম্মদ আলী হোসেন জানান, একটি বাসায় আটককৃতরা বিভিন্ন ব্র্যান্ডের নকল ক্যাবল বৈদ্যুতিক তার) তৈরি করছিল।

গোপন সংবাদের ভিত্তিতে আমরা অভিযান চালিয়ে তাদের আটক এবং ক্যাবলগুলো উদ্ধার করি। এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করা হয়েছে।

জেএন/এফও/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM