‘বিগ বস’ এ যাচ্ছেন নুসরাত,যশ কই? ‌‌

কাজ দিয়েই হোক অথবা ব্যক্তিগত বিষয়, অভিনেত্রী তথা সংসদ সদস্য নুসরাত জাহান আলোচনা কিংবা বিতর্কে থাকতে যেন এখন পছন্দও করেন।

- Advertisement -

আর বিতর্কিত শো বললে প্রথমেই মনে আসে ‘বিগ বস’ হাউজের কথা। নতুন খবর হলো হিন্দি ‘বিগ বস’ হাউজে প্রতিযোগী হিসেবে যোগ দিতে চলেছেন এ অভিনেত্রী। আর ‘বিগ বসে’ এ এন্ট্রি হলে যে সেই বিতর্কের পারদ আরও উপরে ওঠে সেটা বলাই যায়।

- Advertisement -google news follower

আপাতত কথাবার্তা চলছে পারিশ্রমিক নিয়ে। এ প্রসঙ্গে অভিনেত্রী অবশ্য বেশি কিছু বলতে নারাজ। তিনি বলেছেন, এই নিয়ে আমি এখনই কিছু বলতে চাই না।

অন্যদিকে এই মুহূর্তে যশ দাশগুপ্তও পা বাড়িয়েছেন মায়ানগরীর দিকে। দিব্যা খোসলা কুমারের সঙ্গে জুটি বেঁধেছেন নতুন হিন্দি ছবিতে। অভিনেত্রীর পাশাপাশি নুসরাত বসিরহাট কেন্দ্রের সংসদ সদস্যও বটে।

- Advertisement -islamibank

বিগ বস? হাউজে যাওয়া মানেই বেশ অনেক দিনের বিষয়। তখন কেন্দ্রের দায়িত্ব কে সামলাবে? আবার বাড়িতে রয়েছে একরত্তি ঈশানও। সব দিকটা কীভাবে সামলাবেন নুসরাত? উত্তর দেবে সময়।

তবে নুসরাত ‘বিগ বস’ হাউজে প্রবেশ করলে তুমুল আলোচিত হবেন সেটা বলার অপেক্ষা রাখে না। কারণ কলকাতায় কাজ করেই সব সময় খবরের শিরোনামে থাকেন তিনি।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM