ভারতীয় প্রসাধনী বালুর ট্রাকে করে পাচারকালে আটক ১

ভারতীয় প্রসাধনী অভিনব কৌশলে বালুর ট্রাকে করে পাচার করার সময় ট্রাকসহ এক চোরাকারবারিকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় জব্দ করা হয়েছে আনুমানিক ৮ লাখ ২০ হাজার টাকা মূল্যের প্রসাধনী।

- Advertisement -

বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) সকাল ১১টায় সিলেট-তামাবিল মহাসড়কের কাটাগং এলাকা থেকে ঢাকা-মেট্রো-ট-২২-৭৫৯২ নাম্বারের একটি ট্রাকসহ মালামাল জব্দ করে পুলিশ।

- Advertisement -google news follower

বিষয়টি নিশ্চিত করেছেন জৈন্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর আহমেদ।

আটক ব্যক্তি সুনামগঞ্জ জেলার মধ্যনগর থানার কার্তিকপুর গ্রামের মো. নুরুল ইসলামের ছেলে মো. সুজন (২৭)। তিনি ট্রাকের হেলপার বলে জানিয়েছে পুলিশ। এ ঘটনায় চালক পলাতক রয়েছেন।

- Advertisement -islamibank

পুলিশ কর্মকর্তা গোলাম দস্তগীর জানান, গোপন সংবাদের ভিত্তিতে জৈন্তাপুর মডেল থানা পুলিশ বৃহস্পতিবার সকাল ১১টায় সিলেট-তামাবিল মহাসড়কের কাটাগং এলাকায় অভিযান পরিচালনা করে ঢাকা যাওয়ার পথে বালু বোঝাই একটি ট্রাক আটক করে থানায় নিয়ে আসা হয়।

পরবর্তীতে শ্রমিকদের মাধ্যমে বালু অপসারণ করে ট্রাকের মধ্যে সুকৌশলে পলিথিন ও ত্রিপাল দিয়ে ঢেকে রাখা ভারতীয় বিভিন্ন ধরনের প্রসাধনীভর্তি ৩১টি বস্তা উদ্ধার করা হয়। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

জেএন/কেকে

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM