২৩ সেপ্টেম্বর থেকে প্রেক্ষাগৃহে ‘বিউটি সার্কাস’

উদ্বেগ উৎকন্ঠার অবসান ঘটিয়ে আগামী ২৩ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে মাহমুদ দিদার পরিচালিত, জয়া আহসান অভিনীত সিনেমা ‘বিউটি সার্কাস’।

- Advertisement -

৩১ আগস্ট রাতে তথ্যমন্ত্রী হাছান মাহমুদ এমপির হাতে চলচ্চিত্রটির পোস্টার তুলে দেওয়ার মধ্য দিয়ে আনুষ্ঠানিকভাবে এর প্রচারণা শুরু করলেন নির্মাতা।

- Advertisement -google news follower

মাহমুদ দিদার বলেন, “মুক্তির আগেই ‘বিউটি সার্কাস’ নিয়ে মানুষের প্রত্যাশা ও ভালোবাসা অভাবনীয়। চলচ্চিত্রটি নিয়ে আমাদের দীর্ঘদিনের লড়াই শেষ হতে যাচ্ছে। যেহেতু সরকারি অনুদানপ্রাপ্ত চলচ্চিত্র সে কারণেই সরকারের প্রতি দায়বোধ থেকে আমরা মাননীয় তথ্যমন্ত্রীর হাতে আমার ও প্রযোজনা প্রতিষ্ঠান ইমপ্রেস টেলিফিল্মের পক্ষ থেকে চলচ্চিত্রটির অফিশিয়াল পোস্টারটি উপহার দিই। চলচ্চিত্রটি নির্মাণের দীর্ঘ যাত্রায় তথ্য মন্ত্রণালয়ের সহযোগিতার প্রতি আমরা কৃতজ্ঞতা প্রকাশ করি।”

তিনি আরও জানান, বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) রাত ৮টায় হবে সামাজিক যোগাযোগ মাধ্যমে চলচ্চিত্রটির পোস্টার উন্মোচিত।

- Advertisement -islamibank

২০১৭ সালের ৬ ফেব্রুয়ারি নওগাঁর সাপাহার ও মানিকগঞ্জে সার্কাসের বিশাল যজ্ঞে ২০০ জনের মতো নির্মাণ সঙ্গী নিয়ে প্রায় দুই হাজার গ্রামবাসীর অংশগ্রহণে চিত্র ধারণের কাজ করেন নির্মাতা। এর জন্য নির্মাতা বিশাল সার্কাস প্যান্ডেল নির্মাণ ও গ্রাম্যমেলার আয়োজন করেন।

চলচ্চিত্রটির মধ্য দিয়ে দীর্ঘদিন পর দেশের বড় পর্দায় হাজির হচ্ছেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। আরও আছেন চিত্রনায়ক ফেরদৌস আহমেদ, তৌকীর আহমেদ, এ বি এম সুমন, শতাব্দী ওয়াদুদ, গাজী রাকায়েত, হুমায়ূন সাধু, মানিসা অর্চি, প্রমুখ।

দীর্ঘ প্রস্তুতি ও অর্থ সংকট কাটিয়ে ‘বিউটি সার্কাস’ নির্মাণ শুরু করেন নির্মাতা মাহমুদ দিদার। ২০১৭ সালের ৬ ফেব্রুয়ারি থেকে শুরু হয় এর শুটিং। মূল অভিনয়শিল্পীদের পাশাপাশি প্রায় দুই হাজার গ্রামবাসীর অংশগ্রহণে চলচ্চিত্রটির চিত্রধারণের কাজ হয়। এর জন্য নির্মাতা বিশাল সার্কাস প্যান্ডেল নির্মাণ ও গ্রাম্যমেলার আয়োজন করেন।

জেএন/কেকে

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM