ফটিকছড়িতে বাস ও অটোরিকশার সংঘর্ষে নারীর মৃত্যু

ফটিকছড়িতে বাস ও অটোরিকশার সংঘর্ষে পঞ্চাশোর্ধ বয়সী এক নারীর মৃত্যু হয়েছে। একই ঘটনায় গুরুতর আহত হয়ে বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে নিহতের মেয়ে।

- Advertisement -

গতকাল বুধবার (৩১ আগষ্ট) রাতে উপজেলা পৌরসদরের কে এম টেক এলাকায় সড়ক দুর্ঘটনাটি ঘটে।

- Advertisement -google news follower

নিহতের নাম শামসুন্নাহার (৫০)। তিনি ফটিকছড়ি পৌরসভার উত্তর ধুরুং এলাকার নুরুছাফার স্ত্রী। আহত হয়েছেন তাদের মেয়ে মিশু আক্তার (২৫)।

প্রত্যক্ষ্যদর্শীরা জানায়, মা মেয়ে মার্কেট সেরে অটোরিকশা করে বাড়ি যাওয়ার পথে কে এম টেক এলাকায় একটি যাত্রীবাহী বাস পেছন থেকে তাদের আরোহীত অটোরিকশাকে ধাক্কা দেন।

- Advertisement -islamibank

এতে মা-মেয়ে দুজনই অটোরিকশা থেকে সড়কে ছিটকে পড়ে গুরুতর আহত হন। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে নাজিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক মা শামসুন্নাহারকে মৃত ঘোষণা করেন।

মেয়ে মিশু আক্তারের অবস্থাও গুরুতর হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে প্রেরণ করেন। সড়ক দুর্ঘটনায় হতাহতের তথ্যটি নিশ্চিত করেছেন নাজিরহাট হাইওয়ে থানার ইনচার্জ আদিল মাহমুদ।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM