হ্যালন্ডের টানা দ্বিতীয় হ্যাটট্রিকে ম্যানসিটির বড় জয়

লিওনেল মেসিকেই এতোদিন ‘ভিন্ন গ্রহের মানুষ’ নামে ডাকা হয়েছে। কিন্তু উচ্চতা, ক্ষিপ্রতা, শারীরিক শক্তির সঙ্গে গোল করার অতিমানবীয় দক্ষতার কারণে নামটা ম্যানচেস্টার সিটির আর্লিং হ্যালন্ডকে না দিলেই নয়!

- Advertisement -

প্রিমিয়ার লিগে নটিংহ্যাম ফরেস্টের বিপক্ষে ফের হ্যাটট্রিক করেছেন তিনি। তার জাদুতে ৬-০ গোলে উড়ে গেছে শীর্ষ লিগে ফেরা দলটি।

- Advertisement -google news follower

ম্যাচের ১২ মিনিটে হ্যালন্ড প্রথম গোল করেন। ফিল ফোডেন তাকে দিয়ে গোল করান। ২৩ মিনিটে দলের লিড ২-০ করেন বরুশিয়া ডর্টমুন্ড থেকে সিটিজেন শিবিরে যোগ দেওয়া ছয় ফিট চার ইঞ্চি উচ্চতার এই স্ট্রাইকার।

এরপর ৩৮ মিনিটে হ্যাটট্রিক পূর্ণ করেন তিনি। পরপর দুই ম্যাচে হ্যাটট্রিক করার কীর্তি গড়েন। ইংলিশ লিগে সবচেয়ে কম পাঁচ ম্যাচে দুই হ্যাটট্রিক করার রেকর্ড গড়েন।

- Advertisement -islamibank

লিগে পাঁচ ম্যাচে তার গোল সংখ্যা দাঁড়িয়েছে নয়ে। ডর্টমুন্ডের হয়ে ৮৯ ম্যাচে ৮৬ গোল করা, জাতীয় দল নরওয়ের হয়ে ২০ ম্যাচে ২১ গোল করা একজনকে এলিয়েন না বলে উপায় আছে!

হ্যালন্ডের চিনিয়ে দেওয়া পথ ধরে ম্যানসিটি ম্যাচে আরও তিন গোল করেছে। দ্বিতীয়ার্ধের ৫০ মিনিটে জোয়াও ক্যানসেলো দলকে ৪-০ গোলে এগিয়ে নেন।

এরপর আর্জেন্টাইন তরুণ স্ট্রাইকার জুলিয়ান আলভারেজ ৬৫ মিনিটে গোল করেন। তিনি ম্যাচের ৮৭ মিনিটে দ্বিতীয় গোল করে দলকে বড় জয় এনে দেন।

জেএন/কেকে

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM