হাটহাজারীতে চলন্ত ট্রেন থেকে পড়ে প্রাণ গেল মাদ্রাসা ছাত্রের

চট্টগ্রামের হাটহাজারীতে প্রাইভেট পড়ে বাড়ি ফেরার সময় চলন্ত ট্রেন থেকে পড়ে সাইমন আল সাদী নামে ১৩ বছরের এক মাদ্রাসা ছাত্র নিহত হয়েছে।

- Advertisement -

গতকাল মঙ্গলবার (৩০ আগস্ট) সন্ধ্যা সাতটার দিকে হাটহাজারী পৌরসভার মাটিয়া মসজিদ এলাকায় নাজিরহাট রেললাইনে এ দুর্ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

নিহত মো. সাইমুন আল সাদী হাটহাজারী উপজেলার ধলই ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের মো. ইলিয়াসের ছেলে। সে উপজেলার কাটিরহাট মফিদুল ইসলাম সিনিয়র মাদ্রাসায় ৭ম শ্রেণীর শিক্ষার্থী বলে জানা গেছে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, নিহত সাদী ধলই ইউনিয়ন চেয়ারম্যান ঘাটা এলাকা থেকে প্রতিদিন প্রাইভেট পড়তে হাটহাজারী মেডিকেল গেইট এলাকায় আসতো।

- Advertisement -islamibank

প্রতিদিনের মত প্রাইভেট শেষে ট্রেনে করে বাড়ি ফেরার সময় ট্রেনের দরজার সামনে দাঁড়িয়ে থাকলে অসতর্কতার কারণে চলন্ত ট্রেন থেকে পড়ে মারা যায়।

হাটহাজারি রেল স্টেশনের স্টেশন মাস্টার জয়নুল আবেদিন জানান, রেললাইন পার হওয়ার সময় মাটিয়া মসজিদ এলাকায় ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলেই ছেলেটি মারা যায়। মরদেহ উদ্ধার করে রেলওয়ে পুলিশের কাছে হস্তান্তর করেছে হাটহাজারী থানা পুলিশ।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM