নিউইয়র্কে প্রবাসীদের ভালোবাসায় সিক্ত আইজিপি

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খানের নেতৃত্বে বাংলাদেশ ডেলিগেশনের সদস্য হিসেবে পুলিশের ইন্সপেক্টর জেনারেল (আইজিপি) ড. বেনজীর আহমেদ ইউনাইটেড ন্যাশনস চিফ অব পুলিশ সামিটে (ইউএনকপস) অংশ নিতে যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক পৌঁছেছেন। বুধবার স্থানীয় সময় দুপুরে তিনি নিউইয়র্ক পৌঁছান।

- Advertisement -

এ সময় তাকে বিমানবন্দরে অভ্যর্থনা জানান জাতিসংঘে বাংলাদেশ স্থায়ী মিশন ও নিউইয়র্কের বাংলাদেশ কনসুলেট জেনারেলের কর্মকর্তারা ও প্রবাসী বাংলাদেশীরা। এ সময় কয়েকজনকে ‌‘জয় বাংলা’ স্লোগান দিতেও দেখা গেছে।

- Advertisement -google news follower

পুলিশ সদরদপ্তর জানায়, আইজিপির নিউইয়র্ক সফরের খবর পেয়ে তাকে অভ্যর্থনা জানাতে বিভিন্ন পেশাজীবী সংগঠন ও দলমত নির্বিশেষে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ বিমানবন্দরে ছুটে আসেন।

প্রবাসী বাংলাদেশিরা তাদের প্রিয় মানুষ ড. বেনজীর আহমেদকে শুভেচ্ছা জানাতে এসে প্রটোকলের তোয়াক্কা করেননি। প্রবাসী বাংলাদেশিরা আইজিপিকে যেভাবে বরণ করেছেন তা ছিল সত্যিই অভূতপূর্ব।

- Advertisement -islamibank

আইজিপি ইউএনকপসে অংশগ্রহণের পাশাপাশি বিভিন্ন দেশের প্রতিনিধি, জাতিসংঘের উচ্চ পর্যায়ের কর্মকর্তাদের সঙ্গে পারস্পরিক স্বার্থসংশ্লিষ্ট বিষয়ে মতবিনিময় করবেন।

জেএন/কেকে

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM