শেখ হাসিনার উন্নয়ন নিয়ে ষড়যন্ত্র করলে রাজপথে দাঁত ভাঙ্গা জবাব দেওয়া হবেঃ নাছির

১৫ আগষ্ট জাতীয় শোক দিবস পালন পরিষদ উদ্যোগে ৩০ আগষ্ট সারাদিনব্যাপী ব্যাপক কর্মসূচী পালিত হয়েছে। কর্মসূচীর মধ্যে সকাল ১০টায় হযরত শাহ আমানত খান (রা:) মাজারস্থ মসজিদে কোরানখানি, মিলাদ মাহফিল, বঙ্গবন্ধুসহ ১৫ আগষ্টে শাহাদাত বরণকারী শহীদ স্মরণে ও দেশের শান্তি সমৃদ্ধি কামনা করে মোনাজাত অনুষ্ঠিত হয়।

- Advertisement -

বিকাল ৩টা থেকে চট্টগ্রাম প্রেস ক্লাব ইঞ্জিনিয়ার আব্দুল খালেক মিলনায়তনে শিক্ষার্থীদের চিত্রাংকন প্রতিযোগীতা, আবৃত্তি ও শোক সঙ্গীতসহ বিকাল ৫টায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের উপর বিশেষ স্মরণীকা ‘অগ্নিকালের মহাপুরুষ’ মোড়ক উন্মোচন করেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সাবেক চসিক সফল মেয়র আ জ ম নাছির উদ্দিন। প্রধান বক্তা ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি, রাষ্ট্রদূত এস এম আবুল কালাম। উদ্বোধক ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় উপ-উপাচার্য অধ্যাপক ড. বেনু কুমার দে।

- Advertisement -google news follower

জাতীয় শোক দিবস পালন পরিষদের চেয়ারম্যান জাতীয় শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো: শফর আলী’র সভাপতিত্বে মহাসচিব সাংবাদিক আলী আহমেদ শাহিন ও সমন্বয়কারী প্রণবরাজ বড়ুয়ার যৌথ সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও চসিক কাউন্সিলর চৌধুরী হাসান মাহমুদ হাসনী, চট্টগ্রাম জেলার পাবলিক প্রসিকিউটর এড. শেখ ইফতেখার সাইমুল চৌধুরী, বীর গেরিলা মুক্তিযোদ্ধা ফজল আহমদ, চট্টগ্রাম মহিলা আওয়ামী লীগ সহ-সভাপতি অধ্যাপিকা রেখা আলম চৌধুরী।

প্রধান অতিথির বক্তব্যে আ জ ম নাছির বলেন, দেশরত্ন শেখ হাসিনার সফল নেতৃত্বে উন্নয়ন ও সমৃদ্ধিতে বাংলাদেশ যখন বিশ্বের দরবারে প্রশংসায় পঞ্চমুখর ঠিক সেসময় বিএনপি-জামাত আগুন সন্ত্রাস নিয়ে মাঠে নেমেছে। তিনি বলেন, বাংলাদেশের জনগণ উন্নয়নের রাজনীতি চায়। জঙ্গিবাদ ও সন্ত্রাস চাই না। তিনি হুশিয়ার উচ্চারণ করে বলেন শেখ হাসিনার উন্নয়ন নিয়ে ষড়যন্ত্র করলে রাজপথে দাঁত ভাঙ্গা জবাব দেওয়া হবে।

- Advertisement -islamibank

প্রধান বক্তার বক্তেব্য রাষ্ট্রদূত এস এম আবুল কালাম বলেন, মুক্তিযুদ্ধের মাধ্যমে পাকিস্তানী হানাদারদের বিতারিত করা হয়েছে। যেসব রাজনীতিবিদ বাংলাদেশকে পাকিস্তান বানানোর স্বপ্ দেখছে বাংলাদেশের জনগণ তাদের প্রতাখ্যান করবে।

উদ্বোধকের বক্তব্যে চবি’র উপ-উপচার্য অধ্যাপক ড. বেনু কুমার দে বলেন, ৩০ লক্ষ শহিদদের বিনিময়ে অর্জিত বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ। দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষা করতে হলে দেশরত্ন শেখ হাসিনার হাতে বাংলাদেশ নিরাপদ থাকবে। আসুন শেখ হাসিনার পাশে থেকে উন্নয়ন সমৃদ্ধির বাংলাদেশ গড়ার জন্য ঐক্যবদ্ধ হই।

জেএন/কেকে

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM