রাইখালীতে দুই পক্ষের মধ্যে গুলিবর্ষণ

রাঙামাটি কাপ্তাই উপজেলার ২ নং রাইখালী ইউনিয়নের ১ নং ওয়ার্ডের নোয়াপাড়া এলাকায় আঞ্চলিক দুই দলের মধ্যে গুলিবর্ষনের ঘটনা ঘটেছে।

- Advertisement -

মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৫ টার দিকে এই ঘটনা ঘটে বলে স্থানীয়রা জানান। এইসময় উভয় পক্ষের মধ্যে ১৫ থেকে ১৬ রাউন্ড গুলি বিনিময় হয় বলে এলাকাবাসীরা জানান।

- Advertisement -google news follower

জানা যায়, ঐ এলাকায় অবস্থানরত এমএনপি’র সদস্যরা খাবার খাওয়ার সময় জেএসএস মূলদল সমর্থিত সশস্ত্র সন্ত্রাসীরা তাদেরকে লক্ষ্য করে গুলিবর্ষণ করেন। এসময় এমএনপি’র সদস্যরা পাল্টা গুলি বর্ষণ করে। উক্ত গুলিবর্ষণের ঘটনায় হতাহতের কোন তথ্য পাওয়া যায়নি।

২ নং রাইখালী ইউনিয়ন এর ১ নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. সেলিম জানান, ডলুছড়ির নোয়াপাড়া এলাকায় ১৫ থেকে ১৬ রাউন্ড গুলি বিনিময়ের কথা এলাকাবাসী জানান। তবে কাদের মধ্যে এই ঘটনা ঘটেছে তিনি জানেন না বলে জানান।

- Advertisement -islamibank

চন্দ্রঘোনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার চৌধুরী জানান, গোলাগুলির খবর পাওয়ার পর সেই স্থানে পুলিশ সদস্যদের দ্রুত পাঠানো হয়েছে। পুলিশ না আসা পর্যন্ত বিস্তারিত বলা যাবে না।

জেএন/এফও/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM