জঙ্গল সলিমপুরে অবৈধ বসবাসকারীদের সরে যেতে আল্টিমেটাম

চট্টগ্রাম মহানগরের পাশে আলোচিত জঙ্গল সলিমপুর এলাকায় অবৈধ দলখদারদের সরিয়ে নিতে শেষ রণপ্রস্তুতি গ্রহণ করেছে চট্টগ্রাম জেলা প্রশাসন।

- Advertisement -

আজ মঙ্গলবার (৩০ আগষ্ট) ওই এলাকার জালালাবাদ মৌজার ১ নং খাস খতিয়ানে বি.এস ৭২৯ দাগে ৯.৭০ একর, শ্রেণি-পাহাড় এবং বি.এস ৭৭১ দাগে ২.৯৪ একর, শ্রেণি- পাহাড় ভূমি সরেজিমন পরিমাপ ও পরিচিহ্নিত করে এ ভূমিতে লাল পতাকা টাঁঙ্গানো হয়।

- Advertisement -google news follower

তাছাড়া চিহ্নিত এ ভুমি থেকে অবৈধ দলখদারদের আগামীকাল বুধবারের মধ্যে সরে যেতে জেলা প্রশাসনের পক্ষ থেকে দিনব্যাপী মাইকিং করা হয়।জঙ্গল সলিমপুর, অবৈধ, বসবাসকারী,প্রশাসন, আল্টিমেটাম

বলা হয়, বসবাসকারীরা ২৪ ঘন্টার মধ্যে নিজ দায়িত্বে মালামাল অন্যত্র সরিয়ে জায়গা খালি করে না দিলে আইন অনুযায়ী যেকোন দিন উচ্ছেদ কার্যক্রম পরিচালনা করা হবে।

- Advertisement -islamibank

আল্টিমেটামের বিষয়টি নিশ্চিত করেন সহকারী কমিশনার (ভূমি) মো. উমর ফারুক। তিনি বলেন, জঙ্গল সলিমপুরে জেলা প্রশাসনের সরকারি ভূমি চিহ্নিত করে পরিমাপ শেষে লাল পতাকা টাঙ্গানো হয়েছে।জঙ্গল সলিমপুর, অবৈধ, বসবাসকারী,প্রশাসন, আল্টিমেটাম

লাল পাতাকা টাঙ্গানোর আশেপাশে সকাল থেকে মাইকিং করে উক্ত খাস খতিয়ানের ভূমিতে অবৈধভাবে বসবাসকারীদের আগামী ৩১ আগষ্ট বুধবারের মধ্যে সরে যাওয়ার জন্য অবহিত করা হয়। নিজ দায়িত্ব তারা সরে না গেলে পরবর্তীতে বিধি মোতাবেক উক্ত ভূমি হতে তাদের উচ্ছেদ করা হবে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM