হাসপাতাল থেকে চুরি যাওয়া নবজাতক উদ্ধার,গ্রেফতার ৩

চট্টগ্রাম নগরীর ইপিজেড থানা এলাকার মমতা মাতৃসদন থেকে চুরি যাওয়া নবজাতক শিশুটিকে উদ্ধার করেছে পুলিশ। এসময় নবজাতক চুরির ঘটনায় জড়িত এক দম্পতিসহ মোট ৩ জনকে জিজ্ঞাসাবাদের জন্য থানা হেফাজতে নিয়েছে পুলিশ।

- Advertisement -

আজ মঙ্গলবার (৩০ আগষ্ট) সকাল পৌণে সাতটার সময় গোপন সূত্রের খবরে আনোয়ারা উপজেলার পূর্ব বারখাইন এলাকা থেকে নবজাতকটি উদ্ধার করা হয়।

- Advertisement -google news follower

তথ্যটি নিশ্চিত করেন ইপিজেড থানার ওসি আব্দুল করিম। তিনি বলেন, গতকাল রবিবার (২৮ আগস্ট) বিকেল তিনটার দিকে মমতা মাতৃসদন হাসপাতাল থেকে একদিন বয়সী এক নবজাতক চুরির ঘটনার অভিযোগ পেয়ে থানা পুলিশের টিম হাসপাতালের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে।

পরে ফুটেজ দেখে বাচ্চা চুরির ঘটনায় জড়িতদের শনাক্ত করা হয়। তথ্য প্রযুক্তির ব্যবহারে মঙ্গলবার সকালে তাদের অবস্থান নিশ্চিত হয়ে আনোয়ারা উপজেলার পূর্ব বারখাইন এলাকা থেকে নবজাতকটি উদ্ধার করা হয়।

- Advertisement -islamibank

এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে স্বামী-স্ত্রীসহ তিনজনকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য থানা হেফাজতে নেওয়া হয়েছে। তাছাড়া ওই নবজাতকের আসল বাবা-মা চট্টগ্রাম নগরীর আনোয়ারা উপজেলার শহিদ ও তাসমিন আক্তার দম্পতির কাছে হস্তান্তর করা হয়েছে।

এদিকে বাচ্চাটির বাবা-মা বাদী হয়ে থানায় মামলা করেছেন জানিয়ে এ ঘটনার সঙ্গে হাসপাতালের কোন কর্মচারি জড়িত আছে কিনা সেটাও তদন্ত করে দেখা হবে বললেন ওসি।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM