বান্দরবানে পিটিয়ে হত্যার দায়ে ৪ জনের যাবজ্জীবন

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলায় শাহ্ আলমকে হত্যার দায়ে চারজনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে প্রত্যেককে ১০ হাজার টাকা করে জ‌রিমানা করা হয়েছে। 

- Advertisement -

সোমবার (২৯ আগস্ট) দুপুরে বান্দরবান জেলা ও দায়রা জজ আদালতের বিচারক ফজলে এলাহি এ রায় দেন।

- Advertisement -google news follower

দণ্ডপ্রাপ্ত ব্যক্তিরা হলেন, আছমা ছিদ্দিকা, মোজাফফর আহমদ, আরিফ উল্লাহ ও শাহনাজ বেগম। তবে দণ্ডপ্রাপ্তদের মধ্যে মোজাফফর আহমদ এবং আছমা সিদ্দিকা পলাতক রয়েছেন। তাদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির নির্দেশ দেওয়া হয়েছে।

জানা গেছে, ২০১৬ সালের ডিসেম্বর মাসে ওই উপজেলায় জমি নিয়ে বিরোধের জের ধরে আলমকে পিটিয়ে হত্যা করে প্রতিবেশীরা। পরে এ ঘটনায় হত্যা মামলা দায়ের করা হয়। তবে দীর্ঘ শুনানি ও সাক্ষ্যপ্রমাণের ভিত্তিতে আজ সোমবার দুপুরে আদালত এ রায় দেন।

- Advertisement -islamibank

এ বিষয়ে রাষ্ট্রপক্ষের আইনজীবী পাবলিক প্রসিকিউটর (পিপি) ইকবাল করিম বলেন, এই হত্যাকাণ্ডের ঘটনায় চারজনকে যাবজ্জীবন কারাদণ্ড দেওয়া হয়েছে। তবে দুজন এখনও পলাতক রয়েছেন। তাদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছেন আদালত।

জেএন/কেকে

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM