ট্রাকচাপায় পুলিশ সদস্য নিহত

বগুড়ার এরুলিয়া এলাকায় ট্রাকচাপায় বিকাশ নামে পুলিশের এক সহকারী উপপরিদর্শক (এএসআই) নিহত হয়েছেন।

- Advertisement -

নিহত  বিকাশ চন্দ্র সরকার (৩৮) নওগাঁর বদলগাছি উপজেলার আধাইপুর গ্রামের বাসিন্দা। তিনি কক্সবাজারে চতুর্থ আর্মড পুলিশ ব্যাটালিয়নে (এপবিএন) কর্মরত ছিলেন।

- Advertisement -google news follower

সোমবার (২৯ আগস্ট) সকালে বগুড়া সদর থানার ইনচার্জ (ওসি) সেলিম রেজা এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে রোববার (২৮ আগস্ট) রাত ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

ওসি সেলিম রেজা জানান, বিকাশ তার আগের কর্মস্থল চাঁপাইনবাবগঞ্জ জেলায় এক মামলায় সাক্ষী দিতে যান। পরে আদালত থেকে বগুড়া শহরের বাসায় ফিরছিলেন তিনি। রোববার রাতে বগুড়া সদর থেকে অটোরিকশাতে ওঠেন। পরে বগুড়ার এরুলিয়া নামক স্থানে পৌঁছালে একটি ট্রাক বিকাশের অটোরিকশাকে চাপা দেয়। এ সময় স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে, বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক বিকাশকে মৃত ঘোষণা করেন।

- Advertisement -islamibank

তিনি আরও জানান, এ ঘটনার পরপরই ট্রাকটি পালিয়ে যাওয়ায় আটক করা যায়নি। তবে এসএসআই বিকাশের মরদেহ আইনগত প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

জেএন/কেকে

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM