বেনজেমার শেষের জোড়া গোলে রিয়ালের জয়

এসপানিওলের বিপক্ষে পয়েন্ট হারানোর শঙ্কায় পড়ে গিয়েছিল রিয়াল মাদ্রিদ। কিন্তু দ্য সেভিয়ার করিম বেনজেমা শেষ দিকে দারুণ দুই গোল করে দলকে ৩-১ ব্যবধানের জয় এনে দিয়েছেন।

- Advertisement -

ম্যাচের ১২ মিনিটে গোল করে দলকে প্রথম লিড এনে দেন ব্রাজিলিয়ান তরুণ ভিনিসিয়াস জুনিয়র। তাকে গোল করান তরুণ মিডফিল্ডার অঁরেলিন চুয়ামেনি। প্রথমার্ধেই ওই গোল শোধ করে দেয় এসপানিওল। ৪৩ মিনিটে গোল করেন স্বাগতিক দলটির জোসেলু।

- Advertisement -google news follower

দ্বিতীয়ার্ধে দারুণ রক্ষণ সামলে রিয়াল মাদ্রিদকে আটকে রাখে এসপানিওল। ম্যাচের ৮৮ মিনিটে গোল করে করিম বেনজেমা শূন্যে লাফান। তার গোলে সহায়তা দেন বদলি নামা তরুণ ব্রাজিলিয়ান রাইট উইঙ্গার রদ্রিগো গোয়েস।

যোগ করা সময়ে রঙ ছড়ায় ম্যাচ। লাল কার্ড দেখে মাঠ ছাড়েন এসপানিওল ফুটবলার। সুযোগ নিয়ে যোগ করা সময়ের দশম মিনিটে দ্বিতীয় গোল করেন ফ্রান্সম্যান বেনজেমা। উয়েফার বর্ষসেরা ফুটবলারের তকমা জেতার পরের ম্যাচেই তিনি করলেন জোড়া গোল। লেভানডস্কির পাল্টাও দিলেন জোড়া গোলে।

- Advertisement -islamibank

জেএন/কেকে

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM