ক্যানসারে আক্রান্ত কেজিএফ’র কাসিম

সম্প্রতি এক সাক্ষাৎকারে কেজিএফ সিনেমা খ্যাত তারকা অভিনেতা হরিশ রায় জানিয়েছেন তিনি ক্যানসারে আক্রান্ত হয়েছেন।

- Advertisement -

হরিশ রায় বলেন, “আমার বাচ্চারা খুবই ছোট এবং গলায় অস্ত্রোপচার করাতে ভয় পেয়েছিলাম। তাই ‘কেজিএফ’ সিনেমাটা শেষ করতে চেয়েছিলাম।
এরপর অনেক খ্যাতি পেয়েছি এবং ঝুঁকিটা নিয়েছি। কিন্তু ততো দিনে ক্যানসার আমার ফুসফুসে ছড়িয়ে পড়ে। আমার ফুসফুসে পানি জমতে থাকে।”

- Advertisement -google news follower

জানা যায়, ‘কেজিএফ’ সিনেমার শুটিংয়ের সময় প্রায়ই শ্বাসকষ্টে ভুগতেন হরিশ। এরপর টেস্ট করান এবং বুঝতে পারেন, দ্রুত চিকিৎসা করাতে হবে। কিন্তু বেসরকারি হাসপাতালে চিকিৎসা করানোর মতো অর্থ তার ছিল না।

পরে এক বন্ধুর পরামর্শে বেঙ্গালুরুর কিডওয়াই ক্যানসার ইনস্টিটিউটে চিকিৎসা শুরু করেন। কিন্তু অবস্থার কোনো উন্নতি হচ্ছিল না তার। চিকিৎসক জানিয়েছেন, তিনি ক্যানসারের চতুর্থ ধাপে রয়েছেন। পরে নতুন করে তার চিকিৎসা শুরু করেন তারা।

- Advertisement -islamibank

জানা গেছে, প্রতি মাসে ওষুধ বাবদ হরিশের ৩ লাখ রুপি খরচ হয়। এছাড়া ইতোমধ্যে একবার অস্ত্রোপচারও করিয়েছেন তিনি। চিকিৎসার পর আগের চেয়ে ভালো অনুভব করছেন এই অভিনেতা।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM