নেত্রকোনার আলোচিত ইউএনও মাহমুদাকে চট্টগ্রামে বদলি

শতবর্ষী সরকারি খেলার মাঠে আশ্রয়ণ প্রকল্পের ঘর নির্মাণ ও সাংবাদিককে মামলায় জড়ানোর হুমকি দেওয়া নেত্রকোণার কেন্দুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাহমুদা বেগমকে এবার চট্টগ্রাম বিভাগীয় কমিশনারের কার্যালয়ে বদলি করা হয়েছে।

- Advertisement -

গত বৃহস্পতিবার (২৫ আগস্ট) জনপ্রশাসন মন্ত্রণালয়ের মাঠ প্রশাসন-২ শাখার উপসচিব কে এম আল-আমীন স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে মাহমুদা বেগমকে চট্টগ্রাম বিভাগীয় কমিশনারের কার্যালয়ে পদায়ন করা হয়।

- Advertisement -google news follower

শনিবার (২৭ আগস্ট) দুপুরে নেত্রকোণার জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ এ তথ্য নিশ্চিত করেন।

এর আগে গত বুধবার (২৪ আগস্ট) ময়মনসিংহ বিভাগীয় কমিশনারের কার্যালয়ের জ্যেষ্ঠ সহকারী কমিশনার মো. খবিরুল আহসান স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে তাকে কেন্দুয়া উপজেলার পার্শ্ববর্তী মদন উপজেলায় বদলি করা হয়েছিল।

- Advertisement -islamibank

গত ১৩ আগস্ট ভোররাতে উপজেলার বলাইশিমুল গ্রামের শতবর্ষী সরকারি খেলার মাঠের কিছু অংশে নির্মিত আশ্রয়ণ প্রকল্পের নির্মাণাধীন ঘরে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এ নিয়ে ওইদিন বিকেলে প্রেস ব্রিফিং করেন ইউএনও মাহমুদা বেগম। সেখানে ইউএনওর বক্তব্য ভিডিও ধারণ করেন দৈনিক সংবাদ ও ডেইলি অবজারভারের প্রতিনিধি এবং কেন্দুয়া প্রেসক্লাবের সদস্য হুমায়ূন কবীর। পরে তিনি সেই ভিডিও তার ফেসবুক আইডিতে পোস্ট করলে সন্ধ্যায় ইউএনও তাকে ফোন করে হুমকি-ধমকি দেন। তিনি সাংবাদিক হুমায়ুন কবীরকে আশ্রয়ণের ঘরে অগ্নিকাণ্ডের ঘটনায় মামলায় জড়ানোরও হুমকি দেন।

জেএন/কেকে

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM