অভিনেত্রী অনন্যা চ্যাটার্জি মারা গেছেন

ভারতীয় বাংলা চলচ্চিত্র জগতে ফের দুঃসংবাদ। প্রয়াত হলেন বর্ষীয়ান অভিনেত্রী অনন্যা চট্টোপাধ্যায়। আজ শুক্রবার (২৬ আগস্ট) সকাল ৫টা ১৫ মিনিটের সময় হৃদরোগে আক্রান্ত হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন এই অভিনেত্রী।

- Advertisement -

জানা গেছে কলকাতার এক বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে তাঁর। এর আগে ফুসফুসে সংক্রমণ হওয়ায় হাসপাতালে ভর্তি করা হয়েছিল ভারতীয় বাংলা সিনেমা ও টিভি অভিনেত্রী অনন্যা চ্যাটার্জিকে।

- Advertisement -google news follower

টেলিভিশনে অভিনয়ের মাধ্যমে অভিনয় জীবন শুরু করেন অনন্যা। তার অভিনীত প্রথম টেলিভিশন সিরিয়াল ‘দিন প্রতিদিন’। এতে রুদ্রনীল ঘোষের বিপরীতে অভিনয় করেন তিনি। এরপর অনেক জনপ্রিয় সিরিয়ালে অভিনয় করেন। যেমন: তিথির অতিথি, আলেয়া, অনন্যা প্রভৃতি।

২০০৫ সালে ‘রাত বারোটা পাঁচ’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় নাম লেখান অনন্যা। এরপর অনেক জনপ্রিয় সিনেমায় অভিনয় করেন তিনি। তার অভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্র হলো—প্রভু নষ্ট হয়ে যাই, দ্বন্দ্ব, আবহমান, ইতি মৃণালি, জাতীশ্বর প্রভৃতি।

- Advertisement -islamibank

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM