সাকিব বাংলা টাইগার্সের আইকন ক্রিকেটার

আবুধাবি টি-টেন লিগের দল বাংলা টাইগার্সের আইকন ক্রিকেটার হয়েছে বাংলাদেশি তারকা সাকিব আল হাসান। সামাজিক যোগাযোগমাধ্যমে সাকিব ও বাংলা টাইগার্স দুপক্ষই খবরটি জানিয়েছে।

- Advertisement -

বৃহস্পতিবার সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে সাকিব লিখেছেন, ‘টি-টেন লিগের পরবর্তী মৌসুমে একজন আইকন খেলোয়াড় হিসেবে বাংলা টাইগার্সের প্রতিনিধিত্ব করতে পেরে আমি আনন্দিত। বিশ্বব্যাপী বাংলাদেশের প্রতিনিধিত্বকারী এই ফ্র্যাঞ্চাইজির হয়ে খেলতে পারাটা সব সময়ই একটি সুন্দর অনুভূতি। একটি নতুন অভিজ্ঞতার জন্য মুখিয়ে আছি।’

- Advertisement -google news follower

অন্যদিকে নিজেদের অপেক্ষা শেষ হয়েছে বলে জানিয়ে বাংলা টাইগার্স লিখেছে, ‘অপেক্ষা ফুরালো, বাংলাদেশ ক্রিকেটের সবচেয়ে বড় আইকন এখন বাংলা টাইগার্সের আইকন। আবুধাবি টি-টেন লিগের ষষ্ঠ আসরের জন্য সাকিব আল হাসানকে আইকন খেলোয়াড় হিসেবে ঘোষণা করতে পেরে আমরা রোমাঞ্চিত।’

আগামী ২৩ নভেম্বর থেকে মাঠে গড়াবে টি-টেন লিগ। যা চলবে ৪ ডিসেম্বর পর্যন্ত। ষষ্ঠ আসরে অংশ নেবে ছয়টি দল। সবগুলো ম্যাচের ভেন্যু আবুধাবির শেখ জায়েদ ক্রিকেট স্টেডিয়াম। আসরটির আয়োজক আমিরাত ক্রিকেট বোর্ড (ইসিবি)।

- Advertisement -islamibank

জেএন/কেকে

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM