ফৌজদারহাটে প্রাইভেটকারের ওপর কাভার্ড ভ্যান-আহত ২

চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার ফৌজদারহাট-বন্দর সড়কের মুখে পুলিশ বক্সের সামনে ঢাকামুখী একটি কাভার্ডভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে একটি প্রাইভেট কারের উপর উঠে পড়ে। গতকাল বুধবার রাত সোয়া ৯টার দিকে দুর্ঘটনাটি ঘটে।

- Advertisement -

তবে এ ঘটনায় ঘটনাস্থলে কারো মৃত্যুর খবর পাওয়া যায়নি। কাভার্ডভ্যানটির নিচে চাপা পড়ে প্রাইভেট কারের দুই যাত্রী গুরুতর আহত হয়েছেন দুজন। স্থানীয়রা তাদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে।

- Advertisement -google news follower

প্রত্যক্ষদর্শী হারুন মিয়া জানালেন, ফোজদারহাট-বন্দর সড়কে ঢাকামুখী একটি কাভার্ড ভ্যান নিয়ন্ত্রন হারিয়ে উল্টো পথ ধরে আসা একটি প্রাইভেট কারের উপরে উঠে পড়ে। এতে দুইজন আহত হন। তাদেরকে চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

তথ্যটি নিশ্চিত করেছেন বার আউলিয়া হাইওয়ে থানার উপ পরিদর্শক মো. আমির হোসেন। তিনি বলেন, এ ঘটনায় ঘটনাস্থলে কারো মৃত্যু হয়নি।

- Advertisement -islamibank

আহত দুজনকে চমেক হাসপাতালে এবং ক্ষতিগ্রস্ত প্রাইভেট কারটি জেলা পুলিশের ফৌজদারহাট ফাঁড়িতে নেওয়া হয়েছে। তাছাড়া ঘটনাস্থলেই রয়েছে কাভার্ড ভ্যানটি।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM