সৈকতে ৭ কিশোর গ্যাং সদস্য আটক

কক্সবাজার সমুদ্র সৈকত এলাকা থেকে কিশোর গ্যাং সদস্যের সাতজনকে আটক করেছে টুরিস্ট পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ছুরি উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (২৩ আগস্ট) রাত সাড়ে ১১টার দিকে কক্সবাজার শহরের সুগন্ধা পয়েন্ট থেকে তাদের আটক করা হয়।

- Advertisement -

আটকরা হলেন সোহেল মিয়া (১৯), সাইফুল ইসলাম (১৯), মো. রাজু (১৭), মো. হোসেন (২১), আব্দুস শুক্কুর (১৯), মনজুর আলম (১৯) ও এহসান (১৭)।

- Advertisement -google news follower

বিষয়টি নিশ্চিত করেছেন কক্সবাজার টুরিস্ট পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার রেজাউল করিম।

তিনি জানান, মধ্যরাতে কক্সবাজার সমুদ্র সৈকতের সুগন্ধা পয়েন্টে কতিপয় মাদকসেবী, পর্যটকদের টার্গেট করে অপরাধ সংঘটনের জন্য অবস্থান করছে, এমন খবরে টুরিস্ট পুলিশের একটি দল অভিযান চালায়। ঘটনাস্থলে পৌঁছালে টুরিস্ট পুলিশের উপস্থিতি টের পেয়ে কয়েকজন দৌড়ে পালানোর চেষ্টা করে। পরে ধাওয়া করে ৭ জনকে আটক করা হয়।

- Advertisement -islamibank

গভীর রাতে সমুদ্র সৈকত এলাকায় অবস্থান ও ঘোরাঘুরির কারণ জানতে চাইলে তারা কোনো সদুত্তর দিতে পারেনি। এ সময় তাদের দেহ তল্লাশি করে ২টি ছুরি পাওয়া যায়।

পুলিশের এই কর্মকর্তা জানান, আটকরা পেশাদার ছিনতাইকারী ও মাদকসেবী। পর্যটকসহ স্থানীয় লোকজনকে ধারালো অস্ত্রের ভয় দেখিয়ে এ অপরাধীরা নানা অপকর্ম করে থাকে। আটকদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

জেএন/কেকে

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM