সীতাকুণ্ডে সাড়ে ৫ লাখ টাকার চোরাই জ্বালানি তেলসহ আটক ২

চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার ফৌজদারহাট এলাকায় অভিযান চালিয়ে ৫ লক্ষ ৩০ হাজার টাকা মূল্যের ৬ হাজার ৬শ লিটার চোরাই জ্বালানি তেলসহ দুই চোরা কারবারিকে আটক করেছে র‌্যাব-৭।

- Advertisement -

মঙ্গলবার (২৩ আগস্ট) দুপুর দেড়টার সময় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফৌজদারহাট পাকা রাস্তা এলাকায় এসব তেল বিক্রি করার সময় হাতেনাতে তাদের আটক করা হয়।

- Advertisement -google news follower

আটককৃতরা হলেন, ঝালকাঠি জেলার রাজাপুর থানার নারিকেল বাড়িয়া এলাকার মৃত আব্দুল গনির ছেলে মো. রাজিব হোসেন (২২) ও লক্ষ্মীপুর জেলার রামগতি থানার শিক্ষাগ্রাম এলাকার মৃত আব্দুল মালেকের ছেলে মো. কবির (২৬)।

আজ বুধবার দুপুরে র‌্যাবের জনসংযোগ শাখা থেকে পাঠানো প্রেস বিজ্ঞ্প্তিতে বলা হয়, তাদের কাছে সোর্সের মাধ্যমে খবর আসে,ফৌজদারহাট এলাকায় মহাসড়কের উপর চোরাই জ্বালানি তেল বিক্রি করছেন।

- Advertisement -islamibank

এমন খবর পেয়ে টিম নিয়ে ঘটনাস্থালে অভিযান চালায় র‌্যাব-৭। এসময় চোরাই জ্বালানি তেল বহনকারী ২টি ট্রাকসহ দুজনকে আটক করতে সক্ষম হয় টিম। পরে ওই দুটি ট্রাকে তল্লাশী চালিয়ে ৩৩টি তেলের ড্রামে সংরক্ষিত ৬ হাজার ৬শ লিটার চোরাইকৃত জ্বালানি তেল উদ্ধার করা হয়।

এসব তথ্য নিশ্চিত করে র‍্যাবের সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার বলেন, তেল বহনকারী ট্রাক দুটি জব্দ করা হয়েছে। আটক দুজনের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য তাদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM