একেএস এর লরির সাথে ট্রাকের সংঘর্ষে চালকের মৃত্যু

চট্টগ্রামের সীতাকুণ্ডে আবুল খায়ের স্টিল (একেএস) মিলের লরির সাথে ট্রাকের সংঘর্ষ হয়েছে। এতে ট্রাকটির সামনের অংশ দুমড়ে-মুচড়ে গিয়ে ভেতরে আটকা পড়ে ঘটনাস্থলেই চালকের মৃত্যু হয়।

- Advertisement -

আজ বুধবার (২৪ আগষ্ট) দুপুর একটার সময় উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের শীতলপুর এলাকায় মহাসড়কে এ দুর্ঘটনাটি ঘটে। নিহত চালকের নাম আরশাদুল (২৪)। নিহত চালকের পুরো নাম ঠিকানা তাৎক্ষণিক পাওয়া যায়নি।

- Advertisement -google news follower

স্থানীয় সূত্রে জানা যায়, শীতলপুর এলাকায় আবুল খায়ের স্টিল মিল থেকে একটি লরি মহাসড়কে বের হওয়ার সময় চট্টগ্রামমূখী একটি ট্রাকের সাথে সংঘর্ষ হয়। এসময় ট্রাকটি দুমড়েমুচড়ে গিয়ে ট্রাক চালক ভিতরে আটকা পড়ে মারা যান।

স্থানীয়রা চালকের মৃতদেহটি ট্রাকের ভিতর থেকে উদ্ধার করে। পরে খবর পেয়ে হাইওয়ে থানার পুলিশের একটি টিম ঘটনাস্থলে পৌছে লাশটি উদ্ধার করে।

- Advertisement -islamibank

তথ্যটি নিশ্চিত করেন, বার আউলিয়া হাইওয়ে থানার এসআই মো. আলমগীর। তিনি বলেন, লাশ ও গাড়ি উদ্ধার করে থানার হেফাজতে রাখা হয়েছে। এব্যাপারে আইনগত পদক্ষেপ নেওয়া হবে জানালেন এ কর্মকর্তা।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM