বোয়ালখালীতে ফুটপাত দখলমুক্ত করতে অবৈধ ১৭টি স্থাপনা উচ্ছেদ

বোয়ালখালী উপজেলার কানুনগোপাড়ায় ও জোটপুকুর পাড় এলাকায় অভিযান চালিয়ে ফুটপাত দখলমুক্ত করতে ১৭টি অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছেন ভ্রাম্যমাণ আদালত।

- Advertisement -

বুধবার (২৪ আগস্ট) সকাল থেকে দুপুর পর্যন্ত এ অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ মামুন ও সহকারী কমিশনার (ভূমি) মো. আলাউদ্দিন।

- Advertisement -google news follower

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ মামুন বলেন, কানুনগোপাড়া ও জোট পুকুর পাড় এলাকায় সড়কের দুইপাশের দোকানের সামনের অংশ সম্প্রসারণ করে ব্যবসা পরিচালনা করছিলো দোকানদারেরা। এতে যানজট সৃষ্টির পাশাপাশি সাধারণ পথচারীরা চলাচলে ভোগান্তিতে পড়েন। এর পরিপ্রেক্ষিতে গত ১৮ আগস্ট দোকানদারদের অবৈধ স্থাপনা সরিয়ে নেওয়ার জন্য তিনদিনের সময় দিয়ে নির্দেশনা প্রদান করা হয়েছিলো। কিন্তু অধিকাংশ দোকানদাররা তাদের অবৈধ স্থাপনা সরিয়ে না নেওয়ায় উচ্ছেদ অভিযান চালিয়ে অবৈধ ১৭টি স্থাপনা উচ্ছেদ করা হয় এবং একজনকে ৫হাজার টাকা জরিমানা করা হয়।

জেএন/কেকে

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM