হালদায় অভিযানঃ সাড়ে ৪ হাজার মিটার জাল ও ৩টি বাল্কহেড আটক

দেশের একমাত্র প্রাকৃতিক মৎস্য প্রজননক্ষেত্র হালদা নদীতে মা মাছ রক্ষায় নিয়মিত অভিযানের অংশ হিসেবে প্রায় ৪ হাজার ৫০০ মিটার সুতার জাল জব্দ করেছে নৌ পুলিস। এছাড়া বৈধ কাগজপত্র ছাড়া চলাচলরত ৩টি বাল্কহেড প্রাথমিকভাবে আটক করা হয়েছে।

- Advertisement -

মঙ্গলবার (২৩ আগস্ট) বেলা ১১টা থেকে দুপুর ১২টা ৫০ মিনিট পর্যন্ত হালদা নদীর মোহনায় এ অভিযান পরিচালনা করা হয়েছে। নৌ পুলিশ চট্টগ্রাম অঞ্চলের পুলিশ সুপার মোহাম্মদ মোমিনূল ইসলাম ভূইয়ার নেতৃত্বে এ অভিযান চালানো হয়।

- Advertisement -google news follower

মোমিনূল ইসলাম ভূইয়া বলেন, আজ অভিযানে অবৈধভাবে পাতানো অবস্থায় ৪ হাজার ৫০০ মিটার সুতার জাল জব্দ করা হয়েছে। পরে বিধি অনুযায়ী জালগুলো আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়েছে। এছাড়া বৈধ কাগজপত্র ছাড়া চলাচলরত ৩টি বাল্কহেড আটক করা হয়েছে।

তিনি বলেন, বঙ্গবন্ধু মৎস্য হেরিটেজে প্রাকৃতিক মৎস্য প্রজননের সুরক্ষা ও সুষ্ঠ বৃদ্ধির জন্য নৌ পুলিশের তৎপরতা অব্যাহত থাকবে।

- Advertisement -islamibank

অভিযানে নৌপুলিশের অতিরিক্ত পুলিশ সুপার, সহকারী পুলিশ সুপার ও সদরঘাট নৌ পুলিশ থানার অফিসার ও পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

জেএন/কেকে

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM