গ্রিল কেটে সাবেক অতিরিক্ত আইজিপির বাসা থেকে ৪৫ ভরি স্বর্ণালঙ্কার চুরি

রাজধানীর ইস্কাটন গার্ডেন এলাকায় পুলিশের সাবেক অতিরিক্ত মহাপরিদর্শক খন্দকার মোজাম্মেলের বাসার জানালার গ্রিল কেটে ৪৫ ভরি স্বর্ণ চুরির ঘটনা ঘটেছে। এসময় আলমারিতে থাকা ৪০০ সিঙ্গাপুরের ডলার ও ১৫০ রিংগিতও নিয়ে যায় দুর্বৃত্তরা।

- Advertisement -

সোমবার (২২ আগস্ট) দিনগত রাতে ২/এ ইস্টার্ন হাউজিংয়ের ষষ্ঠতলার ডুপ্লেক্স বাসায় এ ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

এ ঘটনায় ভুক্তভোগী বাদী হয়ে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) রমনা থানায় দুটি মামলা করেছেন। এ ঘটনা তদন্তে আইনশৃঙ্খলা বাহিনী তৎপর রয়েছে। ঘটনাস্থলে থানা পুলিশ ছাড়াও গোয়েন্দা পুলিশ, সিআইডিসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর অন্যান্য সংস্থা কাজ করছে।

মঙ্গলবার (২৩ আগস্ট) পুলিশের রমনা বিভাগের সহকারী কমিশনার বায়েজীদুর রহমান এ তথ্য জানান।

- Advertisement -islamibank

তিনি বলেন, ‘গতকাল (সোমবার) রাতের যে কোনো সময় এ চুরির ঘটনা ঘটেছে। খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে আসে। বাসাটি সাবেক অতিরিক্ত আইজিপির। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।’

খন্দকার মোজাম্মেলের স্ত্রী মিতালি হোসেন বলেন, রাতে আমি ও আমার স্বামী ডুপ্লেক্স বাসার নিচে ঘুমাচ্ছিলাম। দুজন গৃহপরিচারিকাও ছিল। বাসার ওপরে কেউ ছিলেন না। সকালে ৮টার দিকে ঘুম থেকে উঠে পরিষ্কার-পরিচ্ছন্ন করার জন্য গৃহপরিচারিকা ওপরে যান। সেখানে গিয়ে দেখতে পান, ওপরের একটি কক্ষ ভেতর থেকে লক করা। চাবি দিয়ে লক খুলে ভেতরে গিয়ে দেখা যায় জানালার গ্রিল কাটা।

তিনি বলেন, ‘আলমারি ভাঙা ছিল। লকারে থাকা গহনার বক্সও নেই। বক্সে প্রায় ৪৫ ভরি স্বর্ণ ছিল। ৪০০ সিঙ্গাপুরের ডলার ও ১৫০ রিংগিত ছিল। পরে আমরা বুঝতে পারি, দুর্বৃত্তরা বাসায় ঢুকে সব লুট করে নিয়ে গেছে।’

জেএন/কেকে

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM