মারা গেলেন বিগ বস তারকা সোনালি

ভারতের বিজেপি নেত্রী তথা বিগবস খ্যাত সোনালী ফোগট হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। 

- Advertisement -

সোমবার মধ্যরাতে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় তাঁর। তবে পুলিশের কাছ থেকে এখনও সরকারিভাবে মৃত্যুর কারণ জানা যায়নি। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৪৩।

- Advertisement -google news follower

সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত জনপ্রিয় ছিলেন সোনালি ফোগট ৷ টিকটকে তাঁর বানানো ভিডিওগুলিও একসময়ে যথেষ্ট ভাইরাল হয়েছিল ৷

জানা যায় সহকর্মীদের সঙ্গে গোয়ায় সফরে গিয়েছিলেন সোনালি।সোনালীর ব্যক্তিগত সচিব সুধীর সাংওয়ান এবং তাঁর দলের আরও একজন সদস্যও সোনালীর সঙ্গে গোয়া গিয়েছিলেন ৷ ২২ থেকে ২৫ অগাস্ট পর্যন্ত সেখানেই থাকার প্ল্যান ছিল তাঁর ৷

- Advertisement -islamibank

মৃত্যুসংবাদ পাওয়ার পর হরিয়াণার হিসার থেকে সোনালীর পরিবারের সদস্যরা গোয়ার উদ্দেশ্যে রওনা হন ৷ উল্লেখ্য, ২০১৬ সালে সোনালীর স্বামী সঞ্জয় ফোগটের মৃত্যু হয় ৷ হরিয়াণার একটি ফার্ম হাউসে মৃতদেহ পাওয়া গিয়েছিল তাঁর ৷

সোনালী ২০১৬ সালে টেলিভিশন সিরিয়াল ‘এক মা জো লাখো কে লিয়ে বনি আম্মা’-র মাধ্যমে তাঁর অভিনয়ে আত্মপ্রকাশ। এর পর হরিয়ানভি চলচ্চিত্র ‘ছোড়িয়ান ছোরোঁ এস কাম নাহি হোতি’-তে দেখা যায় তাঁকে।

বেশ কয়েকটি পঞ্জাবি এবং হরিয়ানভি মিউজিক ভিডিয়োতেও উপস্থিতি রেখেছেন। সোনালিকে শেষ দেখা গিয়েছিল ওয়েব সিরিজ, ‘দ্য স্টোরি অফ বদমাশগড়’-এ। পরে বিগ বসেও অংশ নিয়েছিলেন সোনালি। বিগ বসে সলমনের মন জিতে নিয়েছিলেন এই তারকা।

প্রথম দিকে সোনালি কংগ্রেসে থাকলেও পরে বিজেপিতে যোগ দেন। ২০১৯ সালে হরিয়ানা নির্বাচনে বিজেপির টিকিটে আদমপুর থেকে বিধানসভা নির্বাচনেও লড়েছিলেন তিনি। হরিয়ানার ফতেহবাদের ভুথান গ্রামের এক মধ্যবিত্ত পরিবারে জন্ম সোনালির।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM